শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

জবি রোভার স্কাউট গ্রুপের হীরকজয়ন্তী, চলছে রেজিষ্ট্রেশন

বুধবার, ফেব্রুয়ারী ১৫, ২০২৩
জবি রোভার স্কাউট গ্রুপের হীরকজয়ন্তী, চলছে রেজিষ্ট্রেশন

অনুপম মল্লিক আদিত্য, জবি প্রতিনিধি:

জগন্নাথ বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট গ্রুপের ৬০ বছর পূর্তিতে হীরকজয়ন্তী উৎসবের আয়োজন করা হয়েছে। আগামী ১০ মার্চ বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় অডিটোরিয়ামে দিনব্যাপী বিপুল উৎসাহ উদ্দীপনায় হীরকজয়ন্তী ২০২৩ পালন করা হবে।

হীরকজয়ন্তী পালনের উদ্দেশ্যে সকল রোভার সদস্যদের আগামী ২৬ ফেব্রুয়ারির মধ্যে রেজিস্ট্রেশন করার জন্য আহ্বান করা হয়েছে। রেজিস্ট্রেশন ফি হিসেবে বর্তমান ও সাবেক রোভার স্কাউট লিডার এবং সাবেক রোভার সদস্যদের জন্য ১৫০০ টাকা, সাবেক হয়েছেন তবে ০৩ বছর হয়নি এমন সদস্যদের জন্য ১০০০ টাকা, বর্তমান রোভারদের জন্য ৫০০ টাকা এবং  অতিথিদের জন্য ১০০০ টাকা নির্ধারণ করা হয়েছে।

আগামী ২৬ ফেব্রুয়ারির মধ্যে বিকাশ বা নগদের মাধ্যমে অথবা জগন্নাথ বিশ্ববিদ্যালয় রোভার ডেনে সরাসরি রেজিস্ট্রেশন ফি জমা দেওয়ার জন্য সকলকে আহ্বান করা হয়েছে। রেজিষ্ট্রেশন ফি জমা দেওয়ার পর নিম্নোক্ত লিংকের ফরমটি পূরণ করার জন্য বলা হয়েছে।

https://forms.gle/uXv9XRycYK5JLpxJ6

বিস্তারিত তথ্যের জন্য যোগাযোগঃ
হোসাইন মুহাম্মদ গোলাম রাজিক আদন
সিনিয়র রোভার মেট ও
সাধারণ সম্পাদক
রোভার-ইন-কাউন্সিল ২২-২৩
জগন্নাথ বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট গ্রুপ
মোবাইল: ০১৬৮৬৯৬৫২৩৫ 

উল্লেখ্য, ১৯৬৩ সালে তৎকালীন জগন্নাথ কলেজে বাংলাদেশ স্কাউটস এর রোভার শাখার সর্বপ্রথম যাত্রা শুরু হয়। তখন থেকেই জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সকল উন্নয়নশীল কার্যক্রমে রোভার স্কাউট গ্রুপ অবদান রেখে চলেছে। সেই সাথে বাংলাদেশের সর্বোচ্চ সংখ্যক প্রেসিডেন্স রোভার স্কাউট অ্যাওয়ার্ড অর্জন করে বিশ্ববিদ্যালয়ের সম্মানকে এক অনন্য উচ্চতায় নিয়ে গেছে।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল