শুক্রবার, ০৯ জুন ২০২৩

লবী রহমান'স কুকিং ফাউন্ডেশনের আয়োজনে ‘অনন্যা পিঠা প্রতিযোগিতা’ অনুষ্ঠিত

শুক্রবার, ফেব্রুয়ারী ১৭, ২০২৩
লবী রহমান'স কুকিং ফাউন্ডেশনের আয়োজনে ‘অনন্যা পিঠা প্রতিযোগিতা’ অনুষ্ঠিত

সময় জার্নাল প্রতিবেদক, ঢাকা : অনন্যা ম্যাগাজিন এবং লবী রহমান'স কুকিং ফাউন্ডেশনের আয়োজনে অনন্যা পিঠা প্রতিযোগিতার 'চূড়ান্ত পর্ব-২০২৩' অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) বিকেলে রাজধানীর মহাখালীতে রাওয়া ক্লাবে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।



লবী রহমান'স কুকিং ফাউন্ডেশনের প্রেসিডেন্ট বিশিষ্ট রন্ধন বিশেষজ্ঞ লবী রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট কথাসাহিত্যিক, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবাল।



বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দৈনিক ইত্তেফাক ও অনন্যা ম্যাগাজিনের সম্পাদক ও প্রকাশক তাসমিমা হোসাইন, স্পর্শ ব্রেইল প্রকাশনার প্রতিষ্ঠাতা নাজিয়া জাবিন এবং নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ড. মেহে জেবুন্নেসা রহমান। পিঠা প্রতিযোগিতায় বিচারক হিসেবে উপস্থিত ছিলেন শেফ টনি খান, শেফ আহমেদ ও শেফ ড্যানিয়েল।



প্রতিযোগিতায় ৬ জনকে বিজয়ী হিসেবে ঘোষণা করা হয়। এতে প্রথম স্থান অর্জন করেন যৌথভাবে চাঁদপুরের সুরাইয়া আক্তার ও বগুড়ার নাদিরা হাসান।



দ্বিতীয় স্থান অর্জন করেন যৌথভাবে নারায়ণগঞ্জের সাবিরা সুলতানা ও সাহানা ইয়াসমিন।



তৃতীয় পুরস্কার লাভ করেন যৌথভাবে ঢাকা জেলার মেহেরুন আক্তার মেরি ও রাজশাহীর রুহুল আমিন। বিজয়ীদের নগদ অর্থ, ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করা হয়। 

সময় জার্নাল/এসএ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৩ সময় জার্নাল