বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

মসজিদের ক্যাশিয়ারের উপর এ্যাসিড নিক্ষেপ, শাস্তির দাবিতে হিলিতে মানববন্ধন

বৃহস্পতিবার, এপ্রিল ২৯, ২০২১
মসজিদের ক্যাশিয়ারের উপর এ্যাসিড নিক্ষেপ, শাস্তির দাবিতে হিলিতে মানববন্ধন

মুরাদ ইমাম কবির, হিলি : দিনাজপুরের হাকিমপুর উপজেলার রাউতাড়া গ্রামের হাজী জামে মসজিদের ক্যাশিয়ার ইলিয়াস মন্ডলের উপর এ্যাসিড নিক্ষেপের ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে এলাকার সাধারণ গ্রামবাসী।

আজ বৃহস্পতিবার বেলা ১২টার দিকে হিলি-ঘোড়াঘাট সড়কের রাউতাড়া নামক স্থানে গ্রামবাসীর আয়োজনে ঘন্টাব্যাপী এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

মানবন্ধনে গ্রামের বিপুল সংখ্যক নারী-পুরুষ, শিশু-কিশোরসহ সর্বস্তরের লোকজন অংশগ্রহন করেন। হাতে-হাত দিয়ে রাস্তার দু’পাশে তাড়া দাঁড়িয়ে এসিড নিক্ষেপ কারীদের গ্রেফতারের দাবি জানান তারা। এর আগে গ্রামবাসিদের পক্ষ থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়।

মানববন্ধন থেকে গ্রামবাসিরা অভিযোগ করেন, মসজিদের কমিটিকে কেন্দ্র করে ছোট্ট একটি ঘটনায় মসজিদের ক্যাশিয়ার ইলিয়াস মন্ডলের উপর এ্যাসিড নিক্ষেপের মতো জঘন্যতম ঘটনা ঘটানো হয়েছে। আমরা গ্রামবাসী এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সেই সাথে তার উপর এ্যাসিড নিক্ষেপকারীদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানাচ্ছি।

এদিকে হাকিমপুর থানা অফিসার ইন-চার্জ ফেরদৌস ওয়াহিদ জানিয়েছেন, গতকাল এসিড নিক্ষেপের ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। তদন্ত সাপেক্ষ আসামিদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। 

সময় জার্নাল/আরইউ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল