বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

নোয়াখালীতে আইনজীবি সহকারির ওপর সন্ত্রাসী হামলা

রোববার, ফেব্রুয়ারী ১৯, ২০২৩
নোয়াখালীতে আইনজীবি সহকারির ওপর সন্ত্রাসী হামলা

মোঃ আবদুল্যাহ চৌধুরী, নোয়াখালী প্রতিনিধি :


নোয়াখালীতে এক আইনজীবি সহকারিকে হত্যার উদ্যােশে সন্ত্রাসী হামলা করা হয়েছে,হামলাকারিরা আইনজীবি সহকারির ১ হাত ভেঙ্গে দেয় তার এবং শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক জখম করে বর্তমানে তিনি সুবর্ণচর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।


ঘটনাটি ঘটে বৃহস্পতিবার ১৬ ফেব্রুয়ারী রাত ৮ টা ৪০ মিনিটে। নোয়াখালী সদর উপজেলার নোয়াখালী ইউনিয়নে খলিল উল্যাহ মিয়ার দরজার উত্তর পাশে স্টিল মিল সংলগ্ন সোনাপুর চেয়ারম্যান ঘাট প্রধান সড়কে।


গুরুত্বর আহত ভুক্তভোগী মোঃ মাহবুবুর রহমান (৫০) সুবর্ণচর উপজেলার চরজুবলী ইউনিয়ন ১ নং ওয়ার্ড চরজুবলী গ্রামের সুবর্ণচর স্বাস্থ্যকমপ্লেক্সে সংলগ্ন মৃত মোহাম্মদ উল্যাহর পুত্র। তিনি সুপ্রিম কোর্টের বিজ্ঞ আইনজীবি এডভোকেট ইবনে ওয়ালিড সুমন ও নোয়াখালী জজকোর্টের এডভোকেট জসিম উদ্দিনের আইনজীবি সহকারি হিসেবে কর্মরত আছেন।


আহত মাহবুবুর রহমান বলেন, প্রতিদিনের মত জজকোর্টের কাজ শেষে তিনি মাইজদী সুবর্ণচর নিজ বাড়ীর উদ্যেশে  যাত্রা করেন রাত ৮ টা ১০ মিনিটে সময় সোনাপুর এসে পৌঁছলে সেখান থেকে একটি সিএনজি যোগে সুবর্ণচরের উদ্যেশে

যাত্রা শুরু করে, রাত ৮ টা ৪০ মিনিটের সময় উপরোক্ত ঘটনাস্থলে পৌঁছলে আগে থেকে যাত্রী বেশে সিএনজিতে থাকা ৩ যাত্রী এবং সড়কের ওপর ৪ মুখোশধারী সিএনজিটির গতি রোধ করে এবং সিএনজিতে যাত্রী বেশে থাকা ৩ সন্ত্রাসী তাকে জড়িয়ে ধরে পিস্তল বের করে তাকে গুলি করার প্রস্ততি নিলে তিনি জড়িয়ে ধরা দুজনকে ধাক্কা মেরে ফেলে দিয়ে পিস্তলধারীকে ঝাঁপটে ধরেন মাটিতে ফেলে দেন। এ সময়  অন্যরা  তাকে এলোপাতাড়ি পিটিয়ে হাত ভেঙ্গে দেন এবং বুকে পিঠে মারাত্মক জখম করে, তার শৌর চিৎকারে আশপাশ এবং রাস্তায় চলাচল করা গাড়ির লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা তাকে ফেলে একই জিএনজি নিয়ে দ্রুত পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে সুবর্ণচর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়।


সম্পূর্ণ ঘটনাটি আগে থেকেই পরিকল্পিত ছিলো বলে জানান আহত মাহবুবুর রহমান আরো বলেন, যাত্রী বেশে থাকা হামলাকারী একজনকে তিনি চিনতে পেরেছেন,  তবে এখনই তার পরিচয় বলতে চান না তিনি, সুস্থ্য হয়ে আইনী ভাবে তিনি মোকাবেলা করবেন বলে জানান। এবং প্রশাসনের সহযোগিতা কামনা করেন তিনি।এমন ঘটনায় নিন্ধা জানিয়েছেন নোয়াখালী জজকোর্টের একাধিক বিজ্ঞ আইনজীবি তারা ঘটনার সাথে জড়িত সকলের গ্রেফতার পূর্বক শাস্তির দাবী জানান।


সুধারাম থানার অফিসার ইনচার্জ (ওসি)  জানান ঘটনার বিষয়ে কেউ কোন অভিযোগ করেনি, অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবেন।


সময় জার্নাল/এসএম 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল