শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

তদন্ত কমিটির মুখোমুখি সেই ছাত্রলীগ নেত্রী, চলছে তদন্ত

সোমবার, ফেব্রুয়ারী ২০, ২০২৩
তদন্ত কমিটির মুখোমুখি সেই ছাত্রলীগ নেত্রী, চলছে তদন্ত

সাইফ ইব্রাহিম, ইবি প্রতিনিধি:

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শাখা ছাত্রলীগের সহ-সভাপতি সানজিদা চৌধুরী অন্তরা ও তার সহযোগী কর্তৃক এক নবীন ছাত্রীকে রুমে ডেকে র‍্যাগিংয়ের নামে রাতভর নির্যাতনের ঘটনায় চলছে তদন্ত। বিশ্ববিদ্যালয় তদন্ত কমিটির তলবে আজ সোমবার ক্যম্পাসে উপস্থিত হয়েছেন অভিযুক্ত ছাত্রলীগ নেত্রী ও তার সহযোগী তাবাসসুম।

সকাল ৯টায় বিশ্ববিদ্যালয় প্রশাসনের নিরাপত্তায় অভিযুক্তদের প্রধান ফটক থেকে প্রক্টরের গাড়িতে করে নিয়ে এসে প্রবেশ করানো হয় মীর মশাররফ হোসেন একাডেমিক ভবনে। ভবনটির তৃতীয় তলায় আইন বিভাগের  সভাপতি ও বিশ্ববিদ্যালয় প্রশাসনের তদন্ত কমিটির আহবায়ক অধ্যাপক ড. রেবা মন্ডলের অফিস কক্ষে বসা হয়েছে অভিযুক্তদের জিজ্ঞাসাবাদের জন্যে।

সেখানে বিশ্ববিদ্যালয় তদন্ত কমিটির আহবায়কসহ আরও উপস্থিত আছেন কমিটির সদস্য প্রভোস্ট কাউন্সিলের সভাপতি অধ্যাপক ড. দেবাশীষ শর্মা, খালেদা জিয়া হলের প্রভোস্ট অধ্যাপক ড. ইয়াসমীন আরা সাথী, বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর অধ্যাপক ড. মুর্শিদ আলম ও সদস্য-সচিব বিশ্ববিদ্যালয়ের একাডেমিক শাখার উপ-রেজিস্ট্রার আলীবদ্দীন খান।  

বেলা সাড়ে ১২টায় প্রতিবেদন লেখার সময় মূল অভিযুক্ত সানজিদা চৌধুরী অন্তরার জিজ্ঞাসাবাদ শেষে তাকে পাশের অপর কক্ষে বসানো হয়েছে। অপর অভিযুক্ত তাবাসসুমের জিজ্ঞাসাবাদ চলছে।

এর আগে তদন্ত কার্যক্রমের শুরুর দিকে কক্ষের বাইরে সাংবাদিকরা এসে একত্রিত হলে তদন্ত কমিটির সাদস্য অধ্যাপক ড. দেবাশীষ শর্মা এসে সবাইকে চলে যেতে বলেন। এক পর্যায়ে এ নিয়ে সাংবাদিকদের উপর চড়াও হন তিনি। 

উল্লেখ্য, গত শনিবার তদন্তের সার্থে বিশ্ববিদ্যালয় প্রশাসনের নিরাপত্তায় ক্যম্পাসে এসেছিলেন ভুক্তভোগী ছাত্রী। দিনভর তদন্ত শেষে একই দিনই ফিরে গিয়েছেন নিজ বাসায়। 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল