শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

মির্জাগঞ্জ স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের সভাপতি রানা, সাধারণ সম্পাদক আরিফ

রোববার, মার্চ ৫, ২০২৩
মির্জাগঞ্জ স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের সভাপতি রানা, সাধারণ সম্পাদক আরিফ

ক্যাম্পাস প্রতিনিধি:

শনিবার বিকাল ৪ ঘটিকায় বরিশাল ব্রজমোহন কলেজ মিলনায়তনে মির্জাগঞ্জ উপজেলা স্টুডেন্ট'স অ্যাসোসিয়েশন,বরিশাল  নামক ছাত্র সংগঠনের নবীন বরণ ও সপ্তম পূনাঙ্গ কমিটি ঘোষনা করা হয়। এ কমিটির সভাপতি ও সাধারন সম্পাদক হিসেবে নির্বাচিত হন মোঃ তারিকুল ইসলাম রানা ও তারিকুল ইসলাম আরিফ। 

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা সেলিম মাহমুদ, রাশেদুল ইসলাম, ইমাম মাহমুদ রাফি ও সাইদ খন্দকার, পপুলার ডায়াগনস্টিক সেন্টারের ম্যানেজার মোশাররফ হোসেন। এছাড়াও উপস্থিত ছিলেন সংগঠনের পরিচালক মো: সালেহ, মো: ফেরদৌস, মাহমুদ অর্ক, মহিউদ্দিন রায়হান, সোহেল রানা, আবু সালেহ। আরও উপস্থিত ছিলেন পূর্বের কমিটির সভাপতি মো: সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক হাসানুল বান্না তামিমসহ অন্যান্য নেতৃবৃন্দ।

উক্ত সংগঠন  মির্জাগঞ্জ উপজেলা থেকে বরিশালে আগত নবীন শিক্ষার্থীদের দিকনির্দেশনা, মির্জাগঞ্জের অসহায় মেধাবী শিক্ষার্থীদের পড়াশোনার ব্যবস্থা,গরীব ও দুস্থ মানুষদের চিকিৎসা ব্যবস্থা,বিভিন্ন দুর্যোগ মুহূর্তে অসহায় মানুষের পাশে দাড়ানো,শিক্ষার্থীদের নিয়ে ক্যারিয়ার বিষয়ক বিভিন্ন সভা,সেমিনার ও বিতর্ক প্রতিযোগিতা সহ শিক্ষা সফরের আয়োজন করে থাকে।

ইতিমধ্যে উক্ত ছাত্র সংগঠন মির্জাগঞ্জের সর্বস্তরের মানুষের মনে জায়গা করে নিয়েছে বলে জানান মির্জাগঞ্জের সাধারন মানুষ। সংগঠনের উপদেষ্টারা এসময় সংগঠনের সার্বিক কার্যক্রম নিয়ে কমিটির সকলকে ধন্যবাদ ও অনুপ্রেরণা মূলক বক্তব্য পেশ করেন।

মির্জাগঞ্জ উপজেলা স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের এমন মহতি কাজে মুগ্ধ হয়ে বরিশাল পপুলার ডায়াগনস্টিক  সেন্টারের ম্যানেজার মোঃ মোশাররফ হোসেন বলেন, "মির্জাগঞ্জের মানুষদের প্রতি এই সংগঠনের কাজকর্ম সত্যি প্রশংসার দাবিদার। আমি ও আমার প্রতিষ্ঠান সব সময় এই সংগঠনের সাথে আছি।

 সভাপতি মোঃ তারিকুল ইসলাম রানা বলেন,"আমরা সততা ও নিষ্ঠার সাথে মির্জাগঞ্জের সকল মানুষদের জন্য কাজ করে যাবো।সবাই আমাদের অনুপ্রেরণা দিয়ে সাথে থাকবেন।সকলের সহযোগিতা পেলে আমরা সংগঠনকে সফল ভাবে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে পারবো।

সাধারণ সম্পাদক মোঃ তারিকুল ইসলাম আরিফ বলেন," আমারা  সর্বোচ্চ দিয়ে মানব সেবায় নিজেকে বিলিয়ে দিবো।মির্জাগঞ্জের মানুষ ও ভাই-বোনরা আমর পরিবারের একটা অংশ।মির্জাগঞ্জের শিক্ষার্থী ও মানুষদের জন্য কাজ করতে পারলে নিজেকে ধন্য মনে হয়।সকলের সহযোগিতা পেলে আমাদের সংগঠন হবে দেশের একটা অন্যতম অরাজনৈতিক ছাত্র  সংগঠন। এছাড়াও সংগঠনের বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন সম্মানিত উপদেষ্টা ও পরিচালকবৃন্দ।

কমিটির অন্যান্য দায়িত্বশীল পদে আছেন, যুগ্ন সাধারন সম্পাদকঃমোঃরাশেদুল ইসলাম,সাংগঠনিক সম্পাদকঃজাহিদুল ইসলাম, দপ্তর সম্পাদকঃরুহুল আমিন,প্রচার সম্পাদকঃমোঃ রবিউল ইসলাম,কোষাধ্যক্ষঃ মোঃনাইম এছাড়া আরো অনেকে কমিটির বিভিন্ন পদে আছেন। সর্বোপরি, বর্তমান কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক সকলের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল