শনিবার, ২০ এপ্রিল ২০২৪

মেলা চলবে ২০ মার্চ ২০২৩ পর্যন্ত

এশিয়ান ইউনিভার্সিটিতে ভর্তি মেলা শুরু, ছাত্রীদের জন্য ৩০ শতাংশ ছাড়

সোমবার, মার্চ ৬, ২০২৩
এশিয়ান ইউনিভার্সিটিতে ভর্তি মেলা শুরু, ছাত্রীদের জন্য ৩০ শতাংশ ছাড়

নিজস্ব প্রতিবেদকঃ

এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ এর ভর্তি মেলা স্প্রিং সেমিস্টার ২০২৩ শুরু হয়েছে। ৬ মার্চ থেকে ২০ মার্চ ২০২৩ পর্যন্ত চলবে এই মেলা। 

৬ মার্চ সকাল ১০ টায় মেলার শুভ উদ্বোধন করেন এইউবি এর প্রতিষ্ঠাতা প্রফেসর ড. আবুল হাসান মুহাম্মদ সাদেক। মেলা উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন এইউবি ভারপ্রাপ্ত উপাচার্য ও ট্রেজারার প্রফেসর ড. মো: নূরুল ইসলাম, স্কুল অব বিজনেস এর ডীন প্রফেসর ড. নুরুল ইসলাম, স্কুল অব এডুকেশন এন্ড ট্রেনিং এর ডীন প্রফেসর ড. শিরীন আখতার, স্কুল অব আর্টস এর ডীন প্রফেসর ড. ওসমান গনি ও ভর্তি বিভাগ এর পরিচালক সহযোগী অধ্যাপক মো: জাকির হোসেন এবং রেজিস্ট্রার একেএম এনামুল হক । 

এছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান ও ফ্যাকাল্টি এবং উর্ধ্বতন কর্মকর্তা কর্মচারীবৃন্দ।  

মেলা উপলক্ষে ছাত্রছাত্রীদের জন্য থাকছে বিশেষ ছাড় এর মধ্যে ভর্তিচ্ছু শিক্ষার্থীরা সকল প্রোগ্রামে পাচ্ছেন কমপক্ষে ২৫% ছাড়, ভর্তিচ্ছু নারী শিক্ষার্থীরা সকল প্রোগ্রামে পাচ্ছে কমপক্ষে ৩০% ছাড়, এই মেলায় গ্রæপ এডমিশনে ৩ থেকে ৫ জন একসাথে ভর্তি হলে থাকছে ৩০% ছাড়, এসএসসি ও এইচএসসিতে জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীরা পাচ্ছে ৫০% ছাড়,  এসএসসি ও এইচএসসিতে জিপিএ গোল্ডেন ৫ প্রাপ্ত শিক্ষার্থীরা পাচ্ছে ১০০% ছাড় ও  এছাড়াও মুক্তিযোদ্ধার সন্তানদের জন্য থাকছে ১০০% ছাড়। যোগাযোগ : ০১৬৭৮৬৬৪৪১৭-১৯ । বিস্তারিত জানতে  aub.ac.bd।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল