শনিবার, ২০ এপ্রিল ২০২৪

ল‌ছি‌টি‌তে ডিজিটাল ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন

সোমবার, মার্চ ২০, ২০২৩
ল‌ছি‌টি‌তে ডিজিটাল ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন

মো. মোস্তা‌ফিজুর রহমান রিপন, ঝালকা‌ঠি প্রতি‌নি‌ধি:


ঝালকা‌ঠি জেলার নল‌ছি‌টি হাসপাতাল রোডস্থ অত্যন্ত মনোরম পরিবেশে অবস্থিত মানব সেবায় প্রতিষ্ঠানটির সফলতা কামনায় দোয়া, আলোচনা ও ফিতা কেটে ডি‌জিটাল ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টার এর শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি নল‌ছি‌টি বাসীর শ্রদ্ধাভাজন ব‌্যক্তিত্ব, গাইনী বি‌শেষজ্ঞ ও সার্জন ডা. মো. মাহবুবুর রহমান অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন তেলাওয়াত, দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মুফ‌তি মো. হানজালা ।


‌সোমবার, (২০মার্চ) অত্র প্রতিষ্ঠানে অনাড়ম্বর অনুষ্ঠানে দিক-নির্দেশনামূলক গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন প্রধান অতিথি ডা. মো. মাহবুবুর রহমান । তি‌নি ব‌লেন ১০ বছ‌র পূ‌র্বে নল‌ছি‌টি‌তে বি‌শেষজ্ঞ চিকিৎস‌কের কথা চিন্তাও করা যেত না একমাত্র সেবা ক্লি‌নিক ও ডায়াগন‌স্টিক কম‌প্লেক্স (ডি‌জিটাল ডায়াগন‌স্টিক ও কনসাল‌টেশন সেন্টা‌রের অঙ্গ প্রতিষ্ঠান) প্রতিষ্ঠা হওয়ার প‌রে সকল ধর‌নেরর রো‌গের বি‌শেষজ্ঞ চি‌কিৎসক অত‌্যন্ত কম খর‌চে নিরলসভা‌বে সেবা দি‌য়ে আস‌ছেন । তারই ধারাবা‌হিকতায় প‌রিচা‌লিত হ‌বে ডি‌জিটাল ডায়াগন‌স্টিক ও কনসাল‌টেশন সেন্টার যেখা‌নে প‌্যাথল‌জিক‌্যাল পরীক্ষা-নিরীক্ষার জন‌্য খুবই উন্নত মা‌নের সরঞ্জাম ব‌্যবহার করা হ‌চ্ছে ।


ডিজিটাল ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টার এর চেয়ারম্যান মো. না‌সিম সর্দা‌রের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালন করেন বি‌শিষ্ট রাজনী‌তিবীদ, উপ‌জেলা যুবলী‌গের সাংগঠনিক সম্পাদক অত্র ডায়াগন‌স্টি‌কের প‌রিচালক খান ম‌নিরুজ্জামান বিপ্লব ।


উক্ত অনুষ্ঠা‌নে শুভেচ্ছা বক্তব্য রাখেন আওয়া‌মিলীগ নেতা মো. আ‌লো চৌধুরী, সা‌বেক পৌর কাউ‌ন্সিলর ও সাংবা‌দিক মু. মু‌নিরুজ্জামান, এন‌টি‌ভি ও কা‌লের কন্ঠ প‌ত্রিকার ঝালকা‌ঠি জেলা প্রতি‌নি‌ধি কে এম সবুজ ও স্থানীয় সাংবা‌দিকবৃন্দ ও গন‌্যমান‌্য ব‌্যক্তিবর্গ ।


উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ‌ছি‌লেন অর্থপে‌ডিক ও পেইন বি‌শেষজ্ঞ ডা. মো. আবু সা‌লেহ্, প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ, উপ‌জেলা বি‌সি‌ডিএস সদস‌্যবৃন্দ, উপ‌জেলা ফা‌রিয়ার সদস‌্যবৃন্দ, বি‌ভিন্ন মস‌জি‌দের ইমামগণ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, সুধীজন এবং বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।


সময় জার্নাল / এস এম



Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল