বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

নাটোরে দূর্বৃত্তের গুলিতে যুবক নিহত, সড়ক অবরোধ

বুধবার, মার্চ ২২, ২০২৩
নাটোরে দূর্বৃত্তের গুলিতে যুবক নিহত, সড়ক অবরোধ

ইসাহাক আলী, নাটোর:

নাটোর সদর উপজেলার হয়বতপুর এলাকায় দূর্বৃত্তদের গুলিতে ফরহাদ খন্দকার নামে এক যুবক নিহত হয়েছে। গত রাত ১টার দিকে এ ঘটনা ঘটে। ফরহাদ খন্দকার একই এলাকার মসলুর উদ্দিনের ছেলে। 

এ ঘটনার প্রতিবাদ ও বিচারের দাবিতে নাটোর-ঢাকা মহাসড়ক অবরোধ করে এলাকাবাসী। পরে পুলিশ ও প্রশাসনের কর্মকর্তারা গিয়ে বিচারের আশ্বাস দিলে স্থানীয়রা অবরোধ তুলে নেয়। 

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহমেদ জানান, গতকাল মঙ্গলবার সকালে ফরহাদ খন্দকার কাজ করার জন্য বাড়ি থেকে বের হন। রাতে বাড়িতে না ফেরায় বিভিন্ন এলাকায় খোঁজখবর করেন তার স্বজনরা। এক পর্যায়ে ফরহাদের স্ত্রী লুৎফুন্নাহার বাড়ির পাশের স্কুলের শহীদ মিনারের পাশে ফরহাদের মরদেহ পড়ে থাকতে দেখেন। এ সময় তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসেন। পরে বুধবার সকালে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। 

ওসি আরও জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অজ্ঞাত কেউ যুবককে গুলি করে পালিয়ে গেছে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। রাজশাহী থেকে সিআইডির ক্রাইমসিন ইউনিট ঘটনাস্থল পরিদর্শনের পর মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হবে জানান পুলিশের এই কর্মকর্তা।
    
এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল