বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

শাকিবের মামলায় প্রযোজকের বিরুদ্ধে সমন জারি

বৃহস্পতিবার, মার্চ ২৩, ২০২৩
শাকিবের মামলায় প্রযোজকের বিরুদ্ধে সমন জারি

নিজস্ব প্রতিবেদক:

চাঁদাবাজি ও হত্যার হুমকির অভিযোগে চিত্রনায়ক শাকিব খানের করা মামলায় প্রযোজক রহমত উল্লাহর বিরুদ্ধে সমন জারি করেছেন আদালত।

বৃহস্পতিবার (২৩মার্চ) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আরফাতুল রাকিবের আদালতে চিত্রনায়ক শাকিব খান মামলা করেন। এরপর সমন জারি করেন আদালত।একইসঙ্গে মামলার পরবর্তী শুনানির জন্য ২৬ এপ্রিল দিন ধার্য করেছেন আদালত।

শাকিব খানের আইনজীবী তানভীর আহমেদ তনু বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে বেলা সোয়া ১১টার দিকে মামলা করতে ঢাকা চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে উপস্থিত হন শাকিব খান। প্রথমে তিনি চাঁদাবাজি ও হত্যার হুমকির অভিযোগে মামলা করেন।

সেখানে মামলার করার পর তিনি সাইবার আদালতে আরেকটি মামলা করতে যান।

কিছুদিন আগে শাকিব খানের বিরুদ্ধে অস্ট্রেলিয়ায় ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার শুটিংয়ে শিডিউল ফাঁসানো ও সহ-নারী প্রযোজককে ধর্ষণের অভিযোগ তোলেন রহমত উল্লাহ নামে প্রযোজক। ওই প্রযোজকের নামে মামলা করতে গত শনিবার রাতে গুলশান থানায় যান শাকিব খান। কিন্তু পুলিশ তার মামলা নেয়নি। মামলাটি আদালতে করার পরামর্শ দেওয়া হয় পুলিশের পক্ষ থেকে।

শাকিব খানের দাবি, উনি (রহমত উল্লাহ) কোনো প্রযোজকই নন। আমার বিরুদ্ধে একটি ভুয়া অভিযোগ এনেছেন।

এর আগে গত ১৫ মার্চ বিকেলে সশরীরে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে হাজির হয়ে শাকিব খানের বিরুদ্ধে লিখিত অভিযোগ দেন রহমত উল্লাহ।

অভিযোগে বলা হয়, ২০১৭ সালে অস্ট্রেলিয়ায় ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার শুটিংয়ের সময় এক নারী সহ-প্রযোজককে ধর্ষণ করেন শাকিব খান। পরে তিনি দেশে পালিয়ে আসেন।

ওই অভিযোগের পরই বিষয়টি নিয়ে ব্যাপক আলোচনা শুরু হয় হলে গত বৃহস্পতিবার রাজধানীর গুলশানের একটি রেস্টুরেন্টে আলোচনায় বসেন শাকিব খান এবং রহমত উল্লাহ। ওই বৈঠকে উপস্থিত ছিলেন প্রযোজক নেতা খোরশেদ আলম খসরু। তবে ওই বৈঠকে বিষয়টির সুরাহা হয়নি।

শাকিব খান রহমত উল্লাহর বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করার দাবি করলেও রহমত উল্লা জানান, তিনি সবকিছুর প্রমাণ নিয়ে হাজির হবেন।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল