বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

উপজেলা নির্বাহী অফিসারের পুরুস্কার ঘোষণা

কিশোরগঞ্জে বাল্য বিবাহের তথ্য দিলেই এক হাজার টাকা পুরস্কার

বুধবার, মার্চ ২৯, ২০২৩
কিশোরগঞ্জে বাল্য বিবাহের তথ্য দিলেই এক হাজার টাকা পুরস্কার

খাদেমুল মোরসালিন শাকীর, নীলফামারী প্রতিনিধি: 

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলাকে বাল্য বিবাহ মুক্ত ঘোষনায় বাস্তবায়নে শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকালে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রশাসন বাস্তবায়নে ও ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ কিশোরগঞ্জ এপির সহযোগীতায় আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার নূর-ই আলম সিদ্দিকী। প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহ্ মোঃ আবুল কালাম বারী পাইলট। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা থানা অফিসার ইনচার্জ রাজীব কুমার রায়,উপজেলা সমাজসেবা অফিসার জাকির হোসেন,মহিলা বিষয়ক কর্মকর্তা সাবিকুন্নাহার,সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হোসেন শহীদ সোহরাওয়ার্দী গ্রেনেট বাবু,পুটিমারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু সায়েম লিটন,ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ কিশোরগঞ্জ এপির প্রোগ্রাম অফিসার সানজিদা আনসারী,আনোয়ার হোসেন,সাংবাদিক কে এম শাকীর,লাতিফুল আজমসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকবৃন্দ।

সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার নূর-ই আলম সিদ্দিকী বলেন, যারা বাল্য বিবাহের তথ্য প্রদান করবে তাদেরকে এক হাজার টাকা পুরুস্কার ঘোষনা করেন। তিনি বলেন, আমরা উপজেলা পরিষদ থেকে সিদ্ধান্ত নিয়েছি যে ইউনিয়নে বাল্য বিবাহ হবে এবং সেই ইউনিয়নের সংশ্লিষ্ট ওয়ার্ডের গ্রাম পুলিশ তথ্য দিতে ব্যর্থ হবে তার মাসিক সম্মানী দুই মাসের জন্য বন্ধ করা হবে। যে সকল শিক্ষা প্রতিষ্ঠান বাল্য বিবাহ বন্ধের জন্য সফল হবে তাদেরকে সংবর্ধনা দিয়ে সম্মানিত করা হবে।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল