বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

বিএনপির অবস্থান কর্মসূচি আজ, রাজধানীতে স্থান পরিবর্তন

শনিবার, এপ্রিল ১, ২০২৩
বিএনপির অবস্থান কর্মসূচি আজ, রাজধানীতে স্থান পরিবর্তন

নিজস্ব প্রতিবেদক:

বিদ্যুৎ, গ্যাসসহ দ্রব্যমূল্যের উর্ধ্বগতি, আওয়ামী সরকারের সর্বগ্রাসী দুর্নীতির প্রতিবাদে এবং পূর্ব ঘোষিত ১০ দফা বাস্তবায়নের দাবিতে আজ শনিবার (১ এপ্রিল) সারাদেশের জেলা ও মহানগরে অবস্থান কর্মসূচি করবে বিএনপি। এর অংশ হিসেবে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপি’র উদ্যোগে বেলা ২টা থেকে ৪টা পর্যন্ত নয়াপল্টনস্থ বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের পরিবর্তে রমনাস্থ ইঞ্জিনিয়ারিং ইনিস্টিউটের সামনে অবস্থান কর্মসূচি অনুষ্ঠিত হবে। 

শুক্রবার (৩১ মার্চ) রাতে বিএনপির সহ-দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপির অবস্থান কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বিশেষ অতিথি থাকবেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস এবং বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও ঢাকা মহানগর উত্তর বিএনপি’র আহ্বায়ক জনাব আমান উল্লাহ আমান। 

সভাপতিত্ব করবেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম। অবস্থান কর্মসূচিতে জাতীয় নেতৃবৃন্দসহ বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের কেন্দ্রীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখবেন। 

সঞ্চালনায় থাকবেন ঢাকা মহানগর উত্তর বিএনপি’র সদস্য সচিব জনাব আমিনুল হক এবং ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র সদস্য সচিব জনাব রফিকুল আলম মজনু।

বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মীকে যথাসময়ে অবস্থান কর্মসূচিতে উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হয়েছে।

এছাড়া দেশব্যাপী জেলা ও মহানগরে অনুষ্ঠিতব্য অবস্থান কর্মসূচিতে বিএনপি’র জাতীয় ও কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল