বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

মোংলায় শুল্ক ফাঁকি দিয়ে আনা বিদেশি সিগারেটসহ আটক-১

শনিবার, এপ্রিল ১, ২০২৩
মোংলায় শুল্ক ফাঁকি দিয়ে আনা বিদেশি সিগারেটসহ আটক-১

এম.পলাশ শরীফ, বাগেরহাট:

চোরইভাবে শুল্ক ফাঁকি দিয়ে নৌ পথে মোংলায় আনা বিদেশি সিগারেট জব্দ করা হয়েছে। এসময় দুই চোরাকারবারি পালিয়ে গেলেও একজনকে আটক করতে পেরেছে পুলিশ। শনিবার (১ এপ্রিল) ভোররাতে পশুর নদী সংলগ্ন কানাইনগর বেড়িবাঁধ এলাকা হতে তাকে আটক করা হয়। 

আটককৃত রকমত উল্লাহ হাওলাদার ওরফে সুজন (২৮) উপজেলার চাঁদপাই ইউনিয়নের কানাইনগর এলাকার কুদ্দুস হাওলাদারের ছেলে। মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুল ইসলাম এই তথ্য জানায়।

ওসি মনিরুল বলেন, নিয়মিত অভিযানের সময় পুলিশ কানাইনগর মোড়ে অবস্থানকালে একদল চোরকারবারী নৌপথ ব্যবহার করে শুল্ক ফাঁকি দিয়ে বিদেশি সিগারেট আনার খবর পায়।

পরে রকমত উল্লাহ হাওলাদার ওরফে সুজন নামে একজনকে ৯৫০ প্যাকেটের কেন্ট নামে বিদেশি সিগারেটসহ আটক করা হয়। তবে এসময় ইদ্রিস হাওলাদার ও আব্দুল হাই নামে আরও দুজন চোরাকারবারী পালিয়ে যায় বলে দাবি করেন তিনি। পুলিশের ধারনা মতে জব্দকৃত সিগারেটের বাজার মূল্য দুই লাখ ৮৫ হাজার টাকা।

পরে এ ঘটনায় আটক ও পলাতক ব্যক্তিদের নামে মোংলা থানার এস আই মামুন শেখ বাদী হয়ে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা করেছেন। আটককৃত সুজনকে শনিবার দুপুরে আদালতের মাধ্যমে বাগেরহাট জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানান ওসি মনিরুল। 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল