বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

বাগাতিপাড়ায় ২ কোটি ২০ লক্ষ টাকা ব্যয়ে রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন

রোববার, এপ্রিল ২, ২০২৩
বাগাতিপাড়ায় ২ কোটি ২০ লক্ষ টাকা ব্যয়ে রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন

মো. আবদুল্লাহ-আল-অনিক, বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি:

নাটোরের বাগাতিপাড়ায় পৃথক অনুষ্ঠানের মাধ্যমে উপজেলার বাগাতিপাড়া ইউনিয়নের  দুইটি এবং দয়ারামপুর ইউনিয়নের একটি রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে।

এ উপলক্ষে রোববার (০২ এপ্রিল) সকালে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ভিত্তিপ্রস্তর স্থাপনের মাধ্যমে আনুষ্ঠানিক ভাবে এসব রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল এমপি।

জানা যায়, ৮৬ লক্ষ টাকা ব্যয়ে উপজেলার বাগাতিপাড়া ইউনিয়নের কুঠি বাঁশবাড়িয়ার নতুনপাড়া মল্লিকপুর হতে আকছেদ মেম্বারের মোড় পর্যন্ত ৮শ ৪০ মিটার রাস্তা, ২৪ লক্ষ টাকা ব্যয়ে সাজামালঞ্চি  থেকে জয়নাল আবেদীনের বাড়ি পর্যন্ত ৩শ ১৫ মিটার রাস্তা এবং ১ কোটি ১০ লক্ষ টাকা ব‍্যয়ে দয়ারামপুর ইউনিয়নের বাটিকামারী নন্দীকুজা হতে তালতলা মাদ্রাসা ভায়া বটতলা-টুনিপাড়া ১১শ ৮০ মিটার রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়। ২ কোটি ২০ লক্ষ টাকা ব্যায়ে মোট ২ হাজার ৩শ ৩৫ মিটার রাস্তার উন্নয়ন কাজ গুলো বাস্তবায়ন করছে উপজেলা স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর ।

এসব রাস্তা উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের উপজেলা প্রকৌশলী আজিজুর রহমান, উপজেলা আওয়ামীলীগ সভাপতি নুরুল ইসলাম ঠান্ডু,  বাগাতিপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিপ্লব কুমার দাস বিপু, উপজেলা আওয়ামী লীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আজিজুল হাকিম প্রমূখ।

ওই উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি বকুল বলেন সারা দেশের ন্যায় বাগাতিপাড়াও কোন অংশে পিছিয়ে নাই। আমরা উপজেলার জনগুরুত্বপূর্ণ প্রতিটি কাচা রাস্তা পাকা করণের লক্ষে কাজ করে যাচ্ছি। 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল