বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

পলাশে ডাকাতির প্রস্তুতিকালে তিনজন গ্রেপ্তার, দেশিয় অস্ত্র ও ইয়াবা জব্দ

মঙ্গলবার, এপ্রিল ৪, ২০২৩
পলাশে ডাকাতির প্রস্তুতিকালে তিনজন গ্রেপ্তার, দেশিয় অস্ত্র ও ইয়াবা জব্দ

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী জেলা প্রতিনিধি: 

নরসিংদীর পলাশে ডাকাতির প্রস্তুতিকালে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার দিবাগত মধ্যরাতে উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার খানেপুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের দখল থেকে বেশকিছু দেশীয় অস্ত্র ও ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। 

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ এই তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃতরা হলো- ঘোড়াশাল পৌর এলাকার গড়পাড়া গ্রামের মৃত মান্নান মিয়ার ছেলে মনির হোসেন (৩২), খানেপুর গ্রামের আব্দুল গফুর মিয়ার ছেলে সুমন মিয়া ওরফে কসাই সুমন (২৮) ও একই গ্রামের মোস্তফা মিয়ার ছেলে সুমন মিয়া ওরফে ইয়াবা সুমন (২৩)।

ওসি মোহাম্মদ ইলিয়াছ জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, খানেপুর এলাকার শহিদুল ইসলামের গর খামারের পাশের একটি ঘাস ক্ষেতে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে।

এমন গোপন সংবাদের ভিত্তিতে রাত্রিকালীন ডিউটিরত পলাশ থানার উপ-পরিদর্শক আরিফ মিয়া ও সহকারী উপ-পরিদর্শক আসাদ মিয়াসহ পুলিশের একটি দল সেখানে অভিযান পরিচালনা করেন। 

এসময় ডাকাত দলের সদস্যরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল মেরে পালানোর চেষ্টাকালে তিনজনকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেহ তল্লাশি করে বেশকিছু দেশীয় অস্ত্র ও ১৫৪ পিছ ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। গ্রেপ্তারকৃতরা ডাকাত দলের সদস্য।

গ্রেপ্তারকৃতদের বিরদ্ধে পলাশ থানায় একটি ডাকাতির প্রস্তুতির মামলা ও একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাসহ পৃথক দুটি মামলা হয়েছে। এছাড়াও গ্রেপ্তারকৃতদের বিরদ্ধে পূর্বেই ডাকাতির মামলাসহ একাধিক মাদক মামলা রয়েছে।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল