রবিবার, ২৮ এপ্রিল ২০২৪

কুবি প্রেস ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বুধবার, এপ্রিল ৫, ২০২৩
কুবি প্রেস ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

মাহমুদুল হাসান, কুবি প্রতিনিধি:

কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের অর্ধযুগে পদার্পণ উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৪ এপ্রিল) প্রশাসনিক ভবনের ৪১১ নম্বর রুমে ২০ জন এতিম শিশুসহ দেড় শতাধিক মানুষের উপস্থিতিতে ইফতার মাহফিল সম্পন্ন হয়। 

প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সাফায়িত মুমিন সিফাতের সঞ্চালনায় সভাপতি সাজ্জাদ বাসারের সভাপতিত্বে ইফতারের পূর্বে এক সংক্ষিপ্ত আলোচনা সভা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এফ এম আবদুল মঈন। এসময় প্রেস ক্লাবের জন্য শুভ কামনা জানিয়ে তিনি বলেন, কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবকে ধন্যবাদ এতো সুন্দর একটা আয়োজন করার জন্য। আমি এখানে উপাচার্য হিসেবে যোগদানের পর থেকে দেখে আসছি কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাব সত্য এবং বস্তুনিষ্ঠ সংবাদ করছে। তাদের এই ধারা অব্যাহত থাকুক। আর কুমিল্লা বিশ্ববিদ্যালয়কে সারা দেশে ইতিবাচকভাবে উপস্থাপন করুক সে প্রত্যাশা রাখছি।

এসময় উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ হুমায়ুন কবির, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আসাদুজ্জামান, প্রক্টর কাজী ওমর সিদ্দিকী, ছাত্র পরামর্শক ও নির্দেশনা দপ্তরের পরিচালক মো. হাবিবুর রহমান, সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন এন এম রবিউল আউয়াল চৌধুরী, পরিবহন প্রশাসক ও অর্থনীতি বিভাগের অধ্যাপক স্বপণ চন্দ্র মজুমদার, বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. কামরুন নাহার, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চেয়ারম্যান কাজী এম আনিছুল ইসলাম, আইন বিভাগের সহকারী অধ্যাপক মু. আবু বকর সিদ্দিক ও মু. আলী মুর্শেদ কাজেম, নৃবিজ্ঞান বিভাগের প্রভাষক অমিত দত্তসহ।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক শাহজাদা এমরান, দপ্তর সম্পাদক সৈয়দ আহম্মদ লাবলু, সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমান, কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের প্রতিষ্ঠাকালীন সদস্য সচিব নাহিদ ইকবাল, সাবেক সাধারণ সম্পাদক শাহরিয়ার খান নোবেল, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের বিভিন্ন নেতাকর্মী, কর্মকর্তা পরিষদ, কর্মচারী পরিষদ ও কর্মচারী সমিতি, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সংগঠনের প্রতিনিধি ও কুবি প্রেস ক্লাবের সদস্যরা।

ইফতার মাহফিলে দোয়া পরিচালনা করেন কেন্দ্রীয় মসজিদের পেশ ইমাম মাওলানা মো. খলিলুর রহমান।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল