বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

কালীগঞ্জে সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা

বুধবার, এপ্রিল ৫, ২০২৩
কালীগঞ্জে সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা

শাহিনুর ইসলাম প্রান্ত, লালমনিরহাট প্রতিনিধি:

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় আবু মুসা ছোটন নামে এক সাবেক ছাত্রলীগ নেতাকে বাড়ি থেকে ডেকে নিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।
 
এ সময় পলাশ মিয়া নামে এক যুবককে আটক করেছে স্থানীয় জনতা। মঙ্গলবার (৪ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার শ্রুতিধর জামিরবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে।

নিহত আবু মুসা ছোটন উপজেলার শ্রতিধর হাজির স্কুল এলাকার মৃত আবুল কাসেমের ছেলে। তিনি উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, ইফতারের পর শ্রুতিধর জামিরবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে পলাশ মিয়াসহ কয়েকজন ছোটনের বাড়িতে যান। এ সময় জরুরি আলাপের কথা বলে তাকে স্কুল মাঠে ডেকে আনেন। একপর্যায়ে কথা কাটাকাটি শুরু হলে পলাশ মিয়াসহ কয়েকজন ছোটনকে মারধর শুরু করেন।
 
পরে ছোটনের চিৎকারে স্থানীয়রা ছুটে এলে পলাশ মিয়া ছোটনকে ধারালো ছুরি দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে পেটে ঢুকিয়ে দেন। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। অবস্থার অবনতি হলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়।

কালীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম গোলাম রসূল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় পলাশ মিয়া নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। কী কারণে ছোটনকে হত্যা করা তা তদন্ত শেষে বলা যাবে।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল