বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

সরকারের বিরুদ্ধে জনগণ আজ ঐক্যবদ্ধ: শামসুজ্জামান দুদু

শুক্রবার, এপ্রিল ৭, ২০২৩
সরকারের বিরুদ্ধে জনগণ আজ ঐক্যবদ্ধ: শামসুজ্জামান দুদু

এহসান রানা, ফরিদপুর প্রতিনিধি:

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, বাংলাদেশের জনগণ আজ ঐক্যবদ্ধ স্বৈরাচারি ও কর্তৃত্ববাদী সরকারের বিরুদ্ধে। এই সরকারকে বিদায় ঘটাতে হবে, এর কোন বিকল্প নেই।

 বৃহস্পতিবার বিকেলে ফরিদপুরের অম্বিকা মেমোরিয়াল হলে যুবদলের বিভাগীয় প্রতিনিধি সভা ও ইফতার মাহফিলে বক্তব্যকালে তিনি একথা বলেন। সভায় লন্ডন থেকে ভার্চুয়ালি যোগ দেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।
সভায় যুবদলের কেন্দ্রীয় কমিটির সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু বলেন, স্বাধীনতার মূল চেতনা ছিল গণতন্ত্র। শেখ মুজিব গণতন্ত্র ধ্বংস করে বাকশাল করেন। এই গণতন্ত্রকে ফিরিয়ে আনতে হবে। 

সভায় আরো বক্তব্য দেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জহিরুল হক শাহজাদা মিয়া, বিএনপির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ও যুবদলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মাহবুবুল হাসান ভুঁইয়া পিংকু সহ বিএনপি ও যুবদলের কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ।

সভায় বক্তাগণ বলেন, আজ ১০ দফা নয়, ৯ দফা নয়, ৮ দফা নয় এক দফা, স্বৈরাচারী সরকারকে হটাতে হবে। ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে খুন গুম আহাজারি মানুষের উপর অত্যাচারকারী এই সরকারের পতন ঘটিয়ে তারেক রহমানের নেতৃত্বে আগামী সরকার গঠন করা হবে। সভায় সভাপতিত্ব করেন ফরিদপুর মহানগর যুবদলের সভাপতি বেনজীর আহমেদ। 

সভায় বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক সেলিমুজ্জামান ও খন্দকার মাশুকুর রহমান, কৃষকদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, মহিলা দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক চৌধুরী নায়াব ইউসুফ, জেলা বিএনপির আহ্বায়ক সৈয়দ মোদাররেস আলী ঈসা, সদস্য সচিব একেএম কিবরিয়া স্বপন, মহানগর বিএনপির আহ্বায়ক এএফএম কাইয়ুম জঙ্গি প্রমুখ উপস্থিত ছিলেন।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল