বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

চুরি করে জবাই দেওয়া ছাগল রেখে পালালো নেতার ভাই

শুক্রবার, এপ্রিল ৭, ২০২৩
চুরি করে জবাই দেওয়া ছাগল রেখে পালালো নেতার ভাই

আব্দুল কাইয়ুম, সাভার:

সাভারের আশুলিয়ায় ছাগল চুরি করে জবাই দেওয়ার সময় মালিক দেখে ফেলায় ছাগল রেখে পালিয়ে গেছে আওয়ামী নেতার ভাই ও তার সহযোগীরা। এঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগী। 

বৃহস্পতিবার (৬ এপ্রিল) বিকেলে আশুলিয়ার জামগড়া এলাকার রূপায়ণ মাঠ সংলগ্ন ল্যান্ডমার্ক মাঠের একটি পরিত্যক্ত ঘরে নিয়ে ওই ছাগল জবাই করেন কামরুল রহমান ও তার সহযোগীরা।

অভিযুক্তরা হলেন- আশুলিয়া থানা যুবলীগের সাবেক প্রচার সম্পাদক ও আশুলিয়া থানা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সাবেক সদস্য লুৎফর রহমান জয়ের ছোট ভাই কামরুল রহমান ও তার ম্যানেজারসহ ইমরান নামের আরও একজন।

ভুক্তভোগী ছাগলের মালিকের ছেলে ইয়ার হোসেন বলেন, আমরা প্রতিদিন মাঠে ছাগল ছেড়ে দেই ঘাস খাওয়ার জন্য। প্রতিদিনের মতো আজও ছেড়ে দিয়েছিলাম। ওই মাঠে আমাদের তিনটি ছাগল ঘাস খাচ্ছিল। তখন আওয়ামী লীগ নেতা লুৎফর রহমান জয়ের ছোট ভাই সহ ৩ জন আমাদের একটি ছাগল ধরে নিয়ে যায় মাঠেরই একটি ভাঙ্গা ঘরে। ওই সময় আমার মা ছাগল দেখতে যায়। সেখানে গিয়ে দেখেন ২ টি চাগল আছে আরেকটি নেই। পরে খুব খুঁজতে খুঁজতে ঘরের কাছে গেলে ছাগলের ডাকাডাকির আওয়াজ শুনতে পায়। ঘরের ভিতরে যেতে যেতেই ছাগল ছাগলটা রে জবাই করে ফেলে। আমার মা ঘরে প্রবেশের সাথে সাথেই ঘরের ভাঙ্গা জালানা দিয়ে তারা পালিয়ে যায়। পরে মা ওই ছাগল নিয়ে থানায় চলে যায় একটা জিডি করেছে মা। পুলিশ এই ঘটনায় এসে ঘটনা শুনে চলে গেছে। 

এব্যাপারে লুৎফর রহমান জয় বলেন, এসব মিছা কথা। আপনাকে একটু পরে আমি ফোন দিচ্ছি। এর পর আবার যোগাযোগের চেষ্টা করা হলে তাকে আর পাওয়া যায় নি।

আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) মিলন ফকির বলেন, অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল