বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

মাদারগঞ্জে ভুমিদস্যুদের ষড়যন্ত্রের প্রতিবাদে সমাবেশ অনুষ্ঠিত

শুক্রবার, এপ্রিল ৭, ২০২৩
মাদারগঞ্জে ভুমিদস্যুদের ষড়যন্ত্রের প্রতিবাদে সমাবেশ অনুষ্ঠিত

মো: ইমরান মাহমুদ, জামালপুর প্রতিনিধি :

স্থানীয় ভুমিদস্যুদের কবল থেকে ১ হাজার একর সরকারী খাস জমি উদ্ধার ও সরকার কতৃক বাস্তবায়িত সোলার প্রকল্পের বিরুদ্ধে সকল ষড়যন্ত্র প্রতিহত করার লক্ষে আজ বৃহস্পতিবার(৬ এপ্রিল) সকালে মাদারগঞ্জ উপজেলার জোড়খালী ইউনিয়নের কাইজার চরে এক বিশাল সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শজোড়খালী ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত এই সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন মাদারগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ওবায়দুর রহমান বেলাল। 

সমাবশে বক্তরা বলেন, মাদারগঞ্জে তিন হাজার কোটি টাকা ব্যয়ে নির্মিত সোলার প্রজেক্টটি নিয়ে স্থানীয় ভূমিদস্যুদের ষড়যন্ত্র প্রতিহত ও তাদের কবল থেকে ১ হাজার একর সরকারী খাসজমি রক্ষা করা করা হবে। তিনি বলেন, ভূমিদস্যুরা এই প্রজেক্ট নিয়ে সারা দেশের বিভ্রান্ত ছড়িয়ে মাদারগঞ্জের উন্নয়নকে ব্যহত করাসহ তারা বিরোধীদলের ইন্ধনে এই মাদারগঞ্জের উন্নয়নের কারিগর মির্জা আজম এম,পি কে হেয় প্রতিপন্ন করছে। আমরা আর সহ্য করবনা, তিনি বলেন, যারা নেপথ্যে থেকে এই ষড়যন্ত্রের সাথে জড়িত তাদের মুখোশ উন্মোচন করা হবে। 

জোড়খালী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মাহফুজুর রহমান মাহফুর সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি বাবু অরুন কুমার সাহা, জোড়খালী ইউনিয়নের চেয়ারম্যান সুজা মিয়া, সাবেক চেয়ারম্যান ফরিদুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহফুজুর রহমান মাফু, সাধারন সম্পাদক সাইফুল ইসলাম, আওয়ামী লীগ নেতা আমিনুল ইসলাম. প্রমুখ। 

এ্মআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল