বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

নরসিংদীতে রায়পুরায় পুড়ে ছাই হলো দরিদ্র ব্যক্তির বসতঘর

শুক্রবার, এপ্রিল ৭, ২০২৩
নরসিংদীতে রায়পুরায় পুড়ে ছাই হলো দরিদ্র ব্যক্তির বসতঘর

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী জেলা প্রতিনিধি: 

নরসিংদীর রায়পুরায় ইসমাইল হোসেন নামে ফুটপাতে কাপড় বিক্রেতার বসতবাড়ি পুড়ে ছাই হয়ে গেছে। শুক্রবার বেলা পৌণে ১১টার দিকে উপজেলার উত্তর বাখরনগর ইউনিয়নের লোচনপুর গ্রামে এ অগ্নিকারে ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, বেলা পৌণে ১১টার দিকে ওই ঘর থেকে হঠাৎ আগুনের ধোয়া দেখা যায়। ঘরে গ্যাস সিলিন্ডার থাকায় মূহুর্তে আগুন ছড়িয়ে পড়ে পুরো ঘরটিতে।

এসময় ঘরে থাকা লোকজন বের হয়ে যেতে পারলেও আগুনে পুড়ে যায় সব আসবাবপত্র ও নতুন পুরাতন কাপড়। প্রাথমিকভাবে কী কারণে আগুন লেগেছে তা জানা যায়নি। স্থানীয়দের ধারনা বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লাগার ঘটনা ঘটে থাকতে পারে।

ভুক্তভোগী ইসমাইল হোসেন বলেন, 'স্ত্রী ও তিন ছেলে মেয়ে নিয়ে কোনমতে ওই ঘরে বসবাস করে আসছিলাম। সে ঘরটিও আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। সরকারি-বেসরকারি সহযোগিতা ছাড়া ঘর তৈরির মত সামর্থ্য আমার নেই। 

স্থানীয় ইউপি চেয়ারম্যান হাবিবুল্লাহ হাবিব বলেন, 'খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। তিনি খুবই গরীব ও অসহায় মানুষ। আমার পক্ষ থেকে তাকে সহযোগিতার জন্য যা যা করণী তাই করবো।'

রায়পুরা ফায়ার সার্ভিসের স্টেশন লিডার নাসির উদ্দিন জানান, বেলা ১০ টা ৫৫ মিনিটে আগুন লাগার সংবাদ পেয়ে বেলা ১১টায় ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনি। অগ্নিকাে বসতঘরসহ মালামাল ও আসবাবপত্র পুড়ে গেছে।
মোবাইলঃ- ০১৭১৬৪৭০০০৩।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল