রবিবার, ২৮ এপ্রিল ২০২৪

সীতাকুণ্ড রিপোর্টার্স ক্লাবের পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ

শনিবার, এপ্রিল ৮, ২০২৩
সীতাকুণ্ড রিপোর্টার্স ক্লাবের পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ

মামুনুর রশিদ মাহিন, সীতাকুণ্ড:

চট্টগ্রামের সীতাকুণ্ড রিপোর্টার্স ক্লাবের ইফতার মাহফিল ও ঈদ সামগ্রী বিতরণ কার্যক্রম সম্পন্ন হয়েছে।

বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে অঙ্গীকারবদ্ধ ' এই শ্লোগানকে উপজীব্য করে ২০২২ সালের ডিসেম্বরে চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় গঠিত হয়েছে সীতাকুণ্ড রিপোর্টার্স ক্লাব। প্রতিষ্ঠার পর থেকেই সীতাকুণ্ডের নানামুখি সমস্যা, অনিয়ম, দুর্নীতি সংবাদ মাধ্যমে তুলে ধরে সংগঠনের সাংবাদিকগণ। ফলে প্রশাসনের কতিপয় কর্মকর্তার বিরাগভাজন হলেও সাধারণ মানুষের কাছে ব্যাপক গ্রহণযোগ্যতা অর্জন করে সীতাকুণ্ড রিপোর্টার্স ক্লাব। জনবান্ধব এই সংগঠনটি পবিত্র মাহে রমজান উপলক্ষে শুক্রবার (৭ এপ্রিল)১৫ রমজান শুক্রবার ইফতার মাহফিল ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণের আয়োজন করে।এ উপলক্ষে বিকেল সোয়া ৫টায় সীতাকুণ্ড বাজারের ইসলামীয়া মার্কেটে এর ৩য় তলায় সীতাকুণ্ড রিপোর্টার্স ক্লাব কার্যালয় প্রাঙ্গনে আলোচনা সভা ও ইফতার,দোয়া মাহফিল এবং অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরন করা হয়।

এসময় সীতাকুণ্ড রিপোর্টার্স ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মেজবাহ উদ্দীন খালেদের সভাপতিত্বে সাধারণ সম্পাদক এমরানুল ইসলাম মুকুলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সীতাকুণ্ড উপজেলা আওয়ামীলীগের সভাপতি,সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল্লাহ আল বাকের ভুঁইয়া এসময় তিনি বলেন,সাংবাদিক সমাজ বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে দেশ ও জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছে। একই সাথে সীতাকুণ্ডের নানান সমস্যার কথা তুলে ধরার জন্য আহ্বান জানান তিনি 

উক্ত অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক দেশবাংলা পত্রিকার সম্পাদক সাংবাদিক সাইদুর রহমান রিমন।এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন,সীতাকুণ্ড উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ইমতিয়াজ ইকরাম।বিশিষ্ট শিক্ষাবীদ ও শিল্পপতি লায়ন আলহাজ্ব মোহাম্মদ ইমরান,বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম এর সাধারণ সম্পাদক সাংবাদিক জসীম মাহমুদ।

চট্টগ্রাম জার্নালিস্ট এসোসিয়শনের সভাপতি সাংবাদিক সোহাগ আরেফিন।ইফতার উদযাপন কমিটির আহ্বায়ক সাংবাদিক ইব্রাহিম খলিল,সীতাকুণ্ড বাজার কমিটির সাধারণ সম্পাদক,লায়ন বেলাল হোসেন,সীতাকুণ্ড উপজেলা আওয়ামী লীগ নেতা মেজবা উদ্দীন চৌধুরী,রতন মিত্র বিজয় চক্রবর্তী,বিশিষ্ট সাংবাদিক আতাহার ছিদ্দিক খশরুসহ বিভিন্ন নেতৃবৃন্দ। 

এই ছাড়া আরও উপস্থিত ছিলেন সীতাকুণ্ড রিপোর্টার্স ক্লাবের নির্বাহী সদস্য টিপু দাশ গুপ্ত,কামরুজামান কামরুল,প্রতিষ্ঠাতা সদস্য সচিব মেজবাহ উদ্দিন চৌধুরী মিঠু,সংগঠনিক সম্পাদক রেজাউল হোসেন পলাশ,অর্থ সম্পাদক ফারহান সিদ্দিক,দপ্তর সম্পাদক ইমাম হোসেন ইমন,প্রচার ও প্রকাশনা সম্পাদক মামুনুর রশিদ মাহিন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মহিউদ্দীন,প্রতিষ্ঠাতা সদস্য সাজ্জাদ হোসেন,শেখ নাদিম,মামুন,নান্টু পাল,আবদুল্লাহ মামুন,নাসির উদ্দিন, আশরাফুল ইসলাম শাহিন।আরো উপস্থিত ছিলেন,বঙ্গবন্ধু ফাউন্ডেশন উপজেলা শাখার সভাপতি শামিমা আক্তার লাভলী, সৌরভ চৌধুরী,জামাল উদ্দীন,আলেয়া বেগম,সপু কুমার দাশ, আলমগীরসহ অগনিত বিভিন্ন শ্রেনী পেশার ব্যক্তিবর্গ।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল