রবিবার, ২৮ এপ্রিল ২০২৪

কক্সবাজারে বিজিবি’র গুলিতে নিহত একজন

রোববার, এপ্রিল ৯, ২০২৩
কক্সবাজারে বিজিবি’র গুলিতে নিহত একজন

সময় জার্নাল ডেস্ক:


কক্সবাজারের রামুতে গরু পাচারকারী ও বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যদের মধ্যে গোলাগুলির ঘটনায় দোকান কর্মচারী নিহত এবং তিন জন আহত হয়েছেন।


রোববার (৯ এপ্রিল) সকালে রামু উপজেলার কাউয়ারখোপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শামশুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, শনিবার রাতে সাড়ে ৯টায় রামু উপজেলার কাউয়ারখোপ ইউনিয়নের পূর্ব কাউয়ারখোপ এলাকায় এ ঘটনা ঘটে।


নিহত আব্দুর জব্বার (৪০) রামু উপজেলার কাউয়ারখোপ ইউনিয়নের পূর্ব কাউয়ারখোপ এলাকার মৃত জাকের আহমদ। তবে আহতদের নাম ও পরিচয় তাৎক্ষণিকভাবে জানাতে পারেননি ইউপি চেয়ারম্যান।


স্থানীয়দের বরাতে শামশুল আলম বলেন, ‘শনিবার রাতে রামু উপজেলার কাউয়ারখোপ ইউনিয়নের পূর্ব কাউয়ারখোপ এলাকায় মিয়ানমার থেকে পাচার হয়ে আসা ৫/৬টি গরু জব্দ করে বিজিবির নাইক্ষ্যংছড়ি ১১ ব্যাটালিয়নের সদস্যরা। জব্দ গরুগুলো হাটিয়ে নিয়ে আসার সময় পাচারের সঙ্গে জড়িত লোকেরা সেসব ছিনিয়ে নেওয়ার চেষ্টা চালায়।’


একপর্যায়ে পাচারকারীরা বিজিবির সদস্যদের লক্ষ্য ইট-পাটকেল ও ঢিল ছোঁড়ে। আত্মরক্ষার্থে বিজিবির সদস্যরা ফাঁকা গুলি চালায়। এতে স্থানীয় নির্মাণ সামগ্রী বিক্রেতা এক দোকান কর্মচারী ঘটনাস্থলে নিহত এবং তিন জন আহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়, বলেও জানান তিনি।


স্থানীয় ইউপি চেয়ারম্যান আরও বলেন, ‘ঘটনার পরপরই বিজিবির সদস্যরা নিহতের মৃতদেহ নিয়ে গেছে। পরে খবর রামু থানার ওসি মো. আনোয়ার হোসাইনের নেতৃত্ব একদল পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করেছেন।’


এসএম




Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল