বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

নরসিংদী রায়পুরা মরজালে তালা ভেঙ্গে চাল চুরি

বুধবার, এপ্রিল ১২, ২০২৩
নরসিংদী রায়পুরা মরজালে তালা ভেঙ্গে চাল চুরি

সাইফুল ইসালাম রুদ্র নরসিংদী জেলা প্রতিনিধি:

নরসিংদী রায়পুরা মরজালে বাস্টেন্ট এলাকায় ডিলার দানা মিয়ার গুডাউন থেকে চাউলের ডিলারের কাছ থেকে তালা ভেঙ্গে ৩০ বস্তা চাউল চুরি গতকাল মঙ্গলবার রাত আনুমানিক তারাবির নামাজের সময় গুডাউনে থাকা টিসি বি এর চাউল এক দৃষকৃতি লোকের তালা ভেঙ্গে ৩০ বস্তা চাউল অটো দিয়ে নিয়ে যায় সি সি টিভি ফোটেজে দেখা গিয়েছে।

চাউলের ডিলার দানা মিয়া সংবাদ কর্মী রুদ্র কে বলেন প্রতিদিনের মত আমি সাধারন মনুষ কে চাউল বিতনর করে বাড়িতে গিয়ে ইফতারি করি আমি তারাবির নামাজে চলে যাই তারাবির নামাজ পড়ে আমার গুডাউনে এসে দেখি যে আমার গুডাউনে থাকা চাউল তালা ভেঙ্গে নিয়ে যায়।

আমি তাক্ষনিক মরজাল সমতা বাজারের পরিচালনা কমিটির সভাপতি দুলাল খা ও সেগেটারিকে অবগর করি।তারা বিষয় টি কে নিয়ে খুবই দুঃখ প্রকাশকরেন শুধু তাই নয় রায়পুরা উপজেলার চাউলের কর্মকর্তাদের কে অবগত করি মরজাল ইউনিয়নের চেয়ারম্যান আতাউর রহমান কেও অবগত করেছি।আমাক উপজেলা কর্মকর্তারা বলেছে এই চুরির বিষয়টি নিয়ে আইনগত ব্যবস্তা নেয়া হবে।

এই বিষয়ে রায়পুরা থানার ওসি আইজুল ইসলাম সংবাদ কর্মী রুদ্র কে বলে যেহেতু বিষয়টি আপনারা আমাকে অবগত করেছেন আমার কাছে লিখিত অভিযোগ দিলে প্রকৃত অপরাধিকে খুজে বের করে আইনে আওতায় আনা হবে। 

এই দিকে রায়পুরা উপজেলা টিউনো আজগর হোসেন সংবাদ কর্মীদের কে জানান যেহেতু ৩০ বস্তা চুরি হয়েছে বলে আমাকে জানিয়েছেন তাই আমি বিষয়টি দেখবো।

এদিকে ডিলার দানা মিয়া মোবাইল ফোনে সংবাদ কর্মীদেরকে বলেন আমাকে অফিসাররা রায়পুরা উপজেলায় যওয়ার জন্য বলেছে তাই আমি উপজেলায় যাচ্ছি। যেই চুরি করোক না কেন এই বিষয়টি নিয়ে আমি আইনগত ব্যবস্থা নেবো।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল