বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

ভোররাতে জুয়া খেলার সময় ১১ জন আটক

শুক্রবার, এপ্রিল ১৪, ২০২৩
ভোররাতে জুয়া খেলার সময় ১১ জন আটক

রুহুল সরকার, রাজীবপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি:

রাজীবপুর উপজেলার সদর ইউনিয়নের স্লুইস গেট এলাকায় মোসলেম উদ্দিনের বাড়িতে অভিযান পরিচালনা করে টাকা দিয়ে জুয়া খেলার সময় ১১ জনকে আটক করেছে  থানার পুলিশ। 
 
শুক্রবার ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে  রাজীবপুর থানা পুলিশের একটি দল এই অভিযান পরিচালনা করে।এসময় বাড়ির মালিক মোসলেম উদ্দিনও জুয়া খেলছিলো। 

আটককৃতরা হলেন, উপজেলার কাচারী মোসলেম উদ্দিন(৫২)। জাউনিয়ারচর গ্রামের গ্রামের শামছুল হক(৩৫),জাহিদুল(২৮) বছের আলী (৩৪)।ধূলাউড়ি গ্রামের  আনোয়ার হোসেন(৫০), হাফিজুর (৩৫), স্বপন মিয়া (২৩), আনিছুর (৩০) সরকার পাড়া গ্রামের মোঃ আফজাল (৪২) ও মোঃ হায়াত আলী (৪০) এবং পাশ্ববর্তী জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলা ডাংধরা ইউনিয়নের বিন্দুর চর গ্রামের মোঃ রফিকুল ইসলাম (৫০)।

আটকের সময় ঘটনাস্থল থেকে জুয়া খেলায় ব্যবহৃত ২ বান্ডিল তাশ,৭ হাজার ৭৬০ টাকা ও ১০ টি মুঠোফোন জব্দ করে পুলিশ। 

স্লুইস গেট সংলগ্ন এলাকার স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, মোসলেন উদ্দিনের কাচারী পাড়া গ্রামে একটি বাড়ি আছে। দ্বিতীয় বিয়ে করার পর স্লুইস গেট এলাকায় আরও একটি বাড়ি নির্মান করেন তিনি।

এর পর থেকে সেই বাড়িতে নানা অপকর্ম করে আসছেন।মাদক সেবন,পতিতাবৃত্তি, জুয়া সহ নানা অপরাধ মূলক কর্মকান্ড পরিচালিত হয় এই বাড়িতে।গত বছর পুলিশ এই বাড়িতে অভিযান চালিয়ে একজন নারীকে আটক করে সেসময় কৌশলে পালিয়ে যায় মোসলেম উদ্দিন।

অপরাধ মূলক ও নৈতিকতা বিরোধী এসব কর্মকান্ড পরিচালনা করার জন্য তার দৃষ্টান্ত মূলক শাস্তি  দাবি করছেন এলাকাবাসী।

জুয়া খেলার সময় ১১ জনকে আটকের সত্যতা নিশ্চিত করেছেন রাজীবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাহারুল ইসলাম। তিনি আরও বলেন,আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে কুড়িগ্রাম আদালতে পাঠানো হয়েছে।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল