বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

জামালপুরে দুস্থ ও দরিদ্রদের মাঝে মাস ব্যাপী ৩৫ বিজিবির ইফতার বিতরণ

শুক্রবার, এপ্রিল ১৪, ২০২৩
জামালপুরে দুস্থ ও দরিদ্রদের মাঝে মাস ব্যাপী ৩৫ বিজিবির ইফতার বিতরণ

মোঃ ইমরান মাহমুদ, জামালপুর প্রতিনিধি : 

প্রধানমন্ত্রীর দিক নির্দেশনায় ২৩০ জন গরিব ও অসহায় দরিদ্র মানুষের মাঝে ইফতার এবং রাতের খাবার বিতরণ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ জামালপুর ৩৫ বিজিবি।

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) বিকালে জামালপুর ব্যাটেলিয়ান ৩৫ বিজিবি প্রশিক্ষণ মাঠে জামালপুর ব্যাটেলিয়ানের নিজস্ব ব্যবস্থাপনায় ইফতার ও রাতের খাবার বিতরণ করা হয়। ইফতার ও রাতের খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী হিসেবে উপস্থিত ছিলেন জামালপুর ব্যাটালিয়ন ৩৫ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আব্দুল্লাহ আল মাসরুকি পিএসসি, এসি।

এ সময় তিনি বলেন, রমজান সংযমের মাস । এই মাস আমাদের সংযমের পাশাপাশি ভ্রাতৃত্ববোধের শিক্ষা দেয়। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী দিক নির্দেশনায় বিজিবি দেশের প্রত্যন্ত অঞ্চল হতে হতে শুরু করে সারা দেশের দুস্থ ও দরিদ্র মানুষের মাঝে মাসব্যাপী ইফতার বিতরণ কার্যক্রম পরিচালনা করে আসছে।

৩৫ বিজিবি অধিনায়ক আরো বলেন, এরই অংশ হিসেবে বর্ডার গার্ড বাংলাদেশ সীমান্ত রক্ষাসহ বাংলাদেশের সব সময় সমাজের অসহায় হতদরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছে এমনকি ভবিষ্যতেও তাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান তিনি।

এ সময় জামালপুর টেলিভিশন রিপোর্টার্স ইউনিটির সভাপতি এস এ টিভি ও বাংলাদেশ বেতার এর সাংবাদিক ফজলে এলাহী মাকাম, সিনিয়র সহ সভাপতি ও ডিবিসি নিউজ ও বাংলাদেশ প্রতিদিন এর শুভ্র মেহিদী সাধারণ সম্পাদক যমুনা টিভির শোয়েব হোসেন, দীপ্ত টিভির তানভীর আহমেদ হীরা সহ অন্যান্য প্রিন্ট ও ইলেকট্রনিকস্ মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল