বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

দিনাজপুরের বিরামপুরে পিকাপ ভ্যান ও বাসের মুখমুখি সংঘর্ষ: দুই চালক নিহত

রোববার, এপ্রিল ১৬, ২০২৩
দিনাজপুরের বিরামপুরে পিকাপ ভ্যান ও বাসের মুখমুখি সংঘর্ষ: দুই চালক নিহত

মুরাদ ইমাম কবির, হিলি প্রতিনিধি:

দিনাজপুরের বিরামপুরে সবজি বোঝাই পিকাপ ভ্যান ও নাবিল পরিবহনের একটি বাসের সাথে মুখমুখি সংঘর্ষে দুই চালক নিহত হয়েছে। এতে হেলপার ও যাত্রীসহ অন্তত ১২ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে বিরামপুর উপজেলা হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

৭জন প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়ি পাঠিয়ে দেয়া হলেও গুরুতর আহত ৫ জনকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আজ শনিবার ভোর ৬টায় দিনাজপুর-গবিন্দগঞ্জ মহাসড়কের বিজুল নামক স্থানে এই দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলো, নাবিল পরিবহনের চালক দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার কবিরাজহাট এলাকার আব্বাস আলীর ছেলে গোলাম রব্বানী (৩৮) এবং ট্রাক চারক ব্রাহ্মণবাড়িয়া জেলার আজাদ (৩৭)। দুজনের মরদেহ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে।

বিরামপুর থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ভোর ৬টার দিকে নাবিল পরিবহনের একটি বাস ঢাকা থেকে যাত্রী পরিবহন করে দিনাজপুরের দিকে যাচ্ছিল। দিনাজপুর-গবিন্দগঞ্জ মহাসড়কের বিজুল নামক স্থানে এলে বিপরিত দিক থেকে সবজি বোঝাই একটি পিকাপ ভ্যানের সাথে বাসটির মুখমুখি সংঘর্ষ হয়। 

এতে পিকাপভ্যান ও বাসের চালক ঘটনাস্থলেই নিহত হয়। হেলপার সহ অন্তত ১২ জন যাত্রী আহত হয়। স্থানীয়রা ছুটে এসে আহতদের উদ্ধার করে বিরামপুর উপজেলা হাসপাতালে ভর্তি করে।
 
 বিরামপুর থানার ওসি (তদন্ত) মমিনুল ইসলাম জানিয়েছেন, মরদেহ দুটি বিরামপুর থানা পুলিশের হেফাযতে রাখা হয়েছে। কি কারনে এই দুর্ঘটনা ঘটেছে এবিষয়ে কছিু জানা যায়নি। তবে সড়কে যানচলাচল স্বাভাবিক রয়েছে।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল