বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

ঈদ সামগ্রী বিতরণ ও ইফতার ও দোয়া মাহফিল-২০২৩

সোমবার, এপ্রিল ১৭, ২০২৩
ঈদ সামগ্রী বিতরণ ও ইফতার ও দোয়া মাহফিল-২০২৩

ইয়াছিন মোল্লা:

আজ ১৬ এপ্রিল রোজ রবিবার বাংলাদেশ ইয়ূথ ক্যাডেট ফোরাম এর উদ্যোগ ঢাকায় ঈদ সামগ্রী বিতরণ ও ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। কিছু অসহায় দরিদ্র মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ ও তাদের সাথে নিয়ে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।  

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন   হায়াতুল ইসলাম খান( পিপিএম-সেবা) উপ পুলিশ কমিশন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (মতিঝিল বিভাগ) .  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন - রুবাইয়াত লতিফ - যুগ্ম- সচিব, নারী কল্যাণ সমিতি। বিশেষ অতিথি - মো. আবদুল মান্নান  উপস্থিত থেকে দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন : বিওয়াইসিএফ এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জনাব শাহ মজিবুল হক।

এছাড়া আরো উপস্থিত ছিলেন,  
ডা. এস এম মাসুম হান্নান (যুগ্ম সাধারণ  সম্পাদক, বিওয়াইসিএফ কেন্দ্রীয় কমিটি)
আ.ন.ম. মঞ্জুর মোরশেদ (অর্থ সম্পাদক, কেন্দ্রীয় কমিটি) ও বিওয়াইসিএফ কেন্দ্রীয় কমিটির সদস্য, বিভিন্ন ইউনিটের দায়িত্বশীল ও  ঢাকা জেলার এক্স ক্যাডেটগণ।

প্রধান অতিথি বিওয়াইসিএফ এর কার্যক্রম সম্পর্কে অবগত হয়ে আর্ত মানবতার সেবায়, মানব কল্যাণে  তার কার্যক্রমের প্রশংসা করেন। তিনি বলেন এক্স-ক্যাডেট দ্বারা সংগঠিত সংগঠন  ( বিওয়াইসিএফ) সারা বাংলাদেশ ঈদ সামগ্রী বিতরণের উদ্যোগ কে স্বাগত জানান। বিওয়াইসিএফ এর প্রয়োজন পাশে থাকার আশ্বাস দেন।

বিশেষ অতিথি  এক্স- ক্যাডেট হিসেবে এ কাজের জন্য নিজে গর্ববোধ করেন এবং মানবিক এ কাজকে স্বাগত জানািয়ে বিওয়াইসিএফ এর সাথে কাজ করার আগ্রহ প্রকাশ করেন।

সভাপতি তার বক্তব্যে বলেন- আমরা সারা বাংলাদেশ অসহায় দরিদ্র মানুষের মাঝে কিছু বিতরণ করে তাদের সাথে নিয়ে ঈদের আনন্দ ভাগাভাগি করতে চাই। এছাড়াও বিওয়াইসিএফ জাতীয় দুর্যোগেও মানুষের পাশে থেকে কাজ করে আসছেন বলে জানান। একজন এক্স-ক্যাডেট ও সেবক হিসেবে তিনি দেশের প্রতিষ্ঠা সফল মানুষকে দেশের অসহায় মানুষের পাশে দাড়ানোর আহবান জানান। 

এছাড়াও আরো অন্যান অতিথি বিন্দু বক্তব্য রাখেন। প্রধান অতিথি,  বিশেষ অতিথি ও অতিথিগণ সকলের মাঝে ঈদ সামগ্রী বিতরণর করেন ও তাদের সাথে ইফতার ও দোয়া মাহফিল অংশগ্রহণ করেন।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল