বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

ফরিদপুরে ত্রিমুখী সড়ক দুর্ঘটনায় ২ যুবকের মৃত্যু

বুধবার, এপ্রিল ১৯, ২০২৩
ফরিদপুরে ত্রিমুখী  সড়ক দুর্ঘটনায় ২ যুবকের মৃত্যু

এহসান রানা,  ফরিদপুর  প্রতিনিধি: 

ফরিদপুরে মুরগিবাহী পিকআপ, যাত্রীবাহী সিএনজি ও মোটর সাইকেলের ত্রিমুখী সংঘর্ষে কমপক্ষে দুইজন যুবক নিহত হয়েছেন বলে জানা গেছে।

মঙ্গলবার (১৮ এপ্রিল) দিবাগত রাত ১২টার দিকে ফরিদপুর-ঢাকা মহাসড়কের কোমরপুরে মুসলিম মিশনের সামনে এ দৃর্ঘটনা ঘটে।

নিহত দুই যুবক মোটর সাইকেলের আরোহী ছিলেন। এরা হলেন, ফরিদপুর পৌরসভার বর্ধিত ৬ নং ওয়ার্ডের জনৈক আব্দুর রহমান মিয়ার পুত্র মো. নজরুল ইসলাম (২৮) এবং একই এলাকার ইলিয়াস মোল্যার ছেলে রায়হান মোল্যা (২৯)। তারা পরষ্পরে আত্মীয় পাশাপাশি বন্ধু।

দুর্ঘটনার তাদের মৃত্যুর সত্যতা নিশ্চিত করে ফরিদপুর সদর উপজেলার চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্যা জানান, নিহতরা সম্পর্কে তার ভাতিজা ও নাতি হয়। তারা রাতে এশা ও তারাবির নামাজ পড়ে মোটর সাইকেল নিয়ে ঘুরতে বেরিয়েছিলো। এসময় দুর্ঘটনার কবলে পড়ে। এতে নজরুল ঘটনাস্থলেই এবং রায়হানকে ঢাকা নেয়ার পথে তার মৃত্যু হয়। 

প্রত্যক্ষদর্শী সুত্রে  জানা যায় , দুর্ঘটনার খবর পেয়ে প্রথমে স্থানীয়রা এবং পরে হাইওয়ে পুলিশ পৌছে উদ্ধার কার্যক্রম চালায়।
 করিমপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুর রহমান দুর্ঘটনায় হতাহতের সত্যতা স্বীকার করে জানান,  নিহতের সংখ্যা বাড়তে পারে । দুর্ঘটনায় সিএনজির দু'জন যাত্রীর অবস্থাও গুরুতর ছিলো বলে তিনি জানান। 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল