বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

ফরিদপুরে নারী শ্রমিকের ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার

রোববার, এপ্রিল ২৩, ২০২৩
ফরিদপুরে নারী শ্রমিকের ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার

এহসান রানা, ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরের নগরকান্দায় এক নারী শ্রমিকের ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার (২৩ এপ্রিল) বেলা সাড়ে ১১টায় উপজেলার তালমা ইউনিয়নের (ঢাকা-বরিশাল মহাসড়ক) মানিকনগর ব্রিজের পাশ থেকে লাশটি উদ্ধার করা হয়।

তালমা ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের সদস্য শাহাজাহান শেখ জানান, মানিকনগর ব্রিজের পাশে যে নারীর ক্ষত বিক্ষত লাশ পাওয়া গেছে, তার নাম মনিরা বেগম (২৭)। সে নগরকান্দা উপজেলার তালমা ইউনিয়নের কোনাগ্রামের ইজিবাইক চালক সাহেব আলীর স্ত্রী। সে বাখুন্ডা করিম জুট মিলের শ্রমিক ও বাখুন্ডা এলাকায় বাসা ভাড়া নিয়ে তার স্বামীর সঙ্গে থাকতেন।

স্থানীয়রা জানান, রোববার সকালে মানিকনগর ব্রিজের পাশে এক নারীর ক্ষত বিক্ষত লাশ দেখতে পায় এলাকাবাসী। খবরটি  মূহুর্তের মধ্যে ছড়িয়ে পড়লে শত শত উৎসুক জনতা ঘটনাস্থলে ভীড় করেন। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে। ধারনা করা হচ্ছে, শনিবার দিবাগত রাতের কোনো এক সময় নারী শ্রমিককে কুপিয়ে ক্ষত বিক্ষত করে হত্যা করা হয়েছে।

তালমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল হোসেন মিয়া জানান , রোববার সকালে খবর পেয়ে আমি দ্রæত ঘটনাস্থলে আসি। এসময় তাৎক্ষনিক বিষয়টি পুলিশকে জানাই। নগরকান্দা থানার ওসি মিরাজ হোসেন তার সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করেন।

ফরিদপুরের নগরকান্দা থানার ওসি মিরাজ হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করা হয়েছে। লাশের ময়নাতদন্তের জন্য ফরিদপুর মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। খুব দ্রুতই এর আসল ঘটনা জানা যাবে।  

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল