শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

রাষ্ট্রপতি জনপ্রত্যাশা পূরণে সফল হবেন

সোমবার, এপ্রিল ২৪, ২০২৩
রাষ্ট্রপতি জনপ্রত্যাশা পূরণে সফল হবেন

নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশের ২২তম রাষ্ট্রপতি হিসেবে দায়িত্ব গ্রহণ করায় মো. সাহাবুদ্দিনকে প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন এনবিইআর চেয়ারম্যান অধ্যাপক পারভেজ। 

সোমবার (২৪ এপ্রিল) এক অভিনন্দন বার্তায় নবনির্বাচিত রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের সাফল্য, সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেছেন তিনি। 

অভিনন্দন বার্তায় অধ্যাপক পারভেজ বলেন, আজ জনাব শাহাবুদ্দিন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের ২২তম রাষ্ট্রপতি হিসাবে শপথ গ্রহণ করেন। আমি তার সুস্বাস্থ্য  ও ও সাফল্য কামনা করি। নবনিযুক্ত রাষ্ট্রপতি জনাব সাহাবুদ্দিনের সাথে আমি কিছুদিন কাজ করেছি এবং আমি ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ভাইস চেয়ারম্যান এর পদ থেকে পদত্যাগ করার পর জনাব শাহাবুদ্দিন আমার স্থলাভিষিক্ত হন। 
আমি তার কাজ করার স্টাইল ও মনোযোগ প্রত্যক্ষ করেছি। আমি আশা করছি জাতির এই ক্রান্তিতে তিনি রাষ্ট্রপতি হিসাবে তার উপরে অর্পিত দায়িত্ব সুচারুভাবে ও সফলভাবে পালন করবেন। তার উপরে বাংলাদেশের মানুষের  প্রত্যাশা অনেক। আমি আশা করি রাষ্ট্রপতি শাহাবুদ্দিন এই জন প্রত্যাশা পূরণে তিনি সফল হবেন। আল্লাহ তার সুস্বাস্থ্য অক্ষুণ্য রাখুন। আমিন। 

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল