বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

ফরিদপুরে চালক কে হত্যা করে প্রাইভেটকার ছিনতাইকারী ৪ যুবক গ্রেফতার

মঙ্গলবার, এপ্রিল ২৫, ২০২৩
ফরিদপুরে চালক কে হত্যা করে প্রাইভেটকার ছিনতাইকারী ৪ যুবক গ্রেফতার

এহসান রানা,  ফরিদপুর প্রতিনিধি: 

ফরিদপুরের মধুখালীতে প্রাইভেটকার চালক উজ্জল খুনের ঘটনার ৫ দিনে  গাড়ি ছিনতাই ও হত্যার সাথে জড়িত চার যুবক কে গ্রেফতার করেছে পুলিশ।

 মঙ্গলবার বিকেলে জেলা পুলিশ সুপারের কার্যালয়ের সংবাদ সম্মেলনের মাধ্যমে চালক খুনের ঘটনায় প্রাইভেটকার উদ্ধার ও হত্যাকারীদের গ্রেফতারের কথা জানান পুলিশ সুপার।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন নূর মোহাম্মদ তপু (৩৩), মোহাম্মদ আরাফাত মোল্লা (৩৩), সাব্বির শেখ(১৯) মুজিবুল ইসলাম সাইফ (৩০)।

এসময় ফরিদপুরের পুলিশ সুপার মো. শাহজাহান জানান, গত ১৯ এপ্রিল জেলার মধুখালী থানার মথুরাপুর এলাকা থেকে প্রাইভেটকার চালক মো. উজ্জল(৪৮) এর লাশ উদ্ধার করে পুলিশ। নিহত উজ্জ্বল সাতক্ষীরা জেলার তুয়াড়ডাঙ্গা গ্রামের জুবায়েদ হোসেন সরদারের ছেলে।  এই ঘটনায় ছিনতাই হওয়া গাড়টি ঢাকার কাফরুল থানার আয়ুববেদিক কলেজের গ্যারেজ থেকে উদ্ধার করা হয়। চালক কে হত্যা ও গাড়ি ছিনতায়ের সাথে জড়িত ৪ যুবক কে বিভিন্ন জেলা থেকে গ্রেফতার করে মধুখালী থানা পুলিশ।

গ্রেফতার হওয়া আসামীদের তথ্য অনুযায়ী  পুলিশ সুপার আরো জানান, আসামী তপু ও আরাফাত গত ১৮ এপ্রিল সকালে ঢাকা থেকে প্রাইভেটকার ভাড়া করে গোপালগঞ্জের উদ্যোশ্যে রওনা দেয়। সন্ধ্যায় গোপালগঞ্জের কাশিয়ানী এলাকায় একটি রেস্টুরেন্টে ইফতারির সময় চালক কে লাচ্চির মধ্যে ঘুমের ওষুধ খাওয়ানো হয়।

এসময় অপর আসামী সাবিবর তাদের গাড়িতে উঠে মধুখালীর উদ্দেশ্যে রওনা দেয়। নিহত চালক উজ্জলের চোখে ঘুমের ভাব আসলে তাকে পিছনের ছিটে নিয়ে গলায় রশি বেধে ফাঁস দিয়ে হত্যা করে। পরে লাশ মধুখালীর মথুরাপুরে একটি রাস্তার পাশে ফেলে মৃত্যু নিশ্চিত করতে নিহতের বুকে চাকু দিয়ে আরো ৫/৬ টি কোপ দিয়ে গাড়ি নিয়ে পালিয়ে যায়। গাড়ির মালিক গাড়িতে থাকা জিপিআরএস এর মাধ্যমে গাড়ির ট্রেস পুলিশ কে জানায়। এরপর সেই সুত্র ধরে পর্যায়ক্রমে  এই ঘটনায় জড়িত ৪ জন আসামীকে গ্রফতার করে। ১৬৪ ধারা জবানবন্দিসহ আইনগত ব্যবস্থা গ্রহন করতে আসামীদের কে আজ বিকেলে ফরিদপুর আদালতে পাঠানো হয়।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল