বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

সীতাকুণ্ডে ২৩ কেজি গাঁজা ও ৪৬ বোতল ফেন্সিডিলসহ আটক ১

মঙ্গলবার, এপ্রিল ২৫, ২০২৩
সীতাকুণ্ডে ২৩ কেজি গাঁজা ও ৪৬ বোতল ফেন্সিডিলসহ আটক ১

সীতাকুণ্ড(চট্টগ্রাম) প্রতিনিধি: 

চট্টগ্রামের সীতাকুণ্ড হতে ২৩ কেজি গাঁজা ও ৪৬ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ এক জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম এবং মাদক পরিবহনে ব্যবহৃত ১টি প্রাইভেটকার জব্দ করা হয়েছে। 

জানা যায়,র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী একটি প্রাইভেটকার যোগে মাদকদ্রব্য বহন করে সীতাকুণ্ড থানাধীন দক্ষিণ সলিমপুর এলাকায় অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল মঙ্গলবার (২৫ এপ্রিল) আনুমানিক ১টা ২০মিঃ দিকে বর্ণিত এলাকায় গমন করলে র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে সন্দেহজনক একটি প্রাইভেটকার হতে নেমে একজন ব্যক্তি পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা উক্ত প্রাইভেটকারটিসহ আসামী কুমিল্লাহ জেলার বাঙ্গরা বাজার থানার শ্রীরামপুর এলাকার মোঃ বেলাল মিয়ার পুত্র মোঃ সোহেল (৩১)কে গ্রেফতার করে।

পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদ ও প্রাইভেটকার তল্লাশী করে প্রাইভেটকারের ব্যাক ঢালার ভিতরে ২টি পাটের বস্তা হতে আসামীর নিজ হাতে বের করে দেয়া মতে ২৩ কেজি গাঁজা ও ৪৬ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয় এবং মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকারটি জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়,সে সুকৌশলে দীর্ঘদিন যাবৎ ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা হতে অবৈধ মাদকদ্রব্য গাঁজা এবং ফেন্সিডিল সংগ্রহ করে সীতাকুণ্ড সহ চট্টগ্রামের বিভিন্ন অঞ্চলে বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৪ লক্ষ টাকা।এই বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৭ চট্টগ্রাম এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার।

উল্লেখ্য, সিডিএমএস পর্যালোচনা করে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে চট্টগ্রাম মহানগরীর ডাবলমুরিং থানায় মাদক দ্রব্য সংক্রান্ত একটি মামলা পাওয়া যায়।

গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সীতাকুণ্ড মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল