বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

ফরিদপুর সেন্ট্রাল কো অপারেটিভ ব্যাংক লিমিটেড এর নির্বাচন ২০২৩

বুধবার, এপ্রিল ২৬, ২০২৩
ফরিদপুর সেন্ট্রাল কো অপারেটিভ ব্যাংক লিমিটেড এর নির্বাচন ২০২৩

এহসান রানা,  ফরিদপুর  প্রতিনিধি: 

ফরিদপুর সেন্ট্রাল কো অপারেটিভ ব্যাংকের সাবেক সভাপতি ও বর্তমানে সভাপতি পদপ্রার্থী শেখ ফয়েজ আহমেদ জেলা প্রশাসকের কাছে  (২৫ শে এপ্রিল) মঙ্গলবার লিখিত অভিযোগ দাখিল করে ।  

তিনি তার উল্লেখিত ৯ টি বিষয়ে  অভিযোগে উল্লেখ করেন । আগামী ২৯ শে এপ্রিল ২৩ ইং তারিখে অনুষ্ঠিতব্য  দি ফরিদপুর সেন্ট্রাল কো অপারেটিভ ব্যাংক লিঃ এর ব্যবস্থাপনা কমিটির নির্বাচন অনুষ্ঠিত হবে । 

ফরিদপুর জেলা সমবায় অফিসার মোঃ আলম হোসেন ও নির্বাচন কমিটির সভাপতি বোয়ালমারী উপজেলার সমবায় অফিসার মোঃ আফজাল হোসেন উক্ত সভাপতি প্রার্থীর আত্নীয় হবার সুবাধে তাকে বিজয়ী করার লক্ষ্যে রাতের আধারে নিস্ক্রিয় সমিতি/ বাতিল সমিতি গুলোকে সক্রিয় করে নিয়মনীতি মালা ভঙ্গ করে অডিট/ নির্বাচন দেখিয়ে কাগজপত্র ঠিক করে দিচ্ছেন যা উদ্দেশ্যমুলক ও প্রভাবিত করছে নির্বাচনের সার্বিক কার্যক্রম ।  

শেখ ফয়েজ আহমেদ জেলা প্রশাসকের নিকট দাখিলি প্রমাণ যাচাই বাছাই করে উক্ত সভাপতি পদ প্রার্থী মোঃ ইমান আলী মোল্লার মনোনয়ন পত্র বাতিল করতে ও শান্তি শৃঙ্খলা রক্ষার্থে উক্ত নির্বাচনের কার্যক্রম বন্ধ করতে সদয় হস্তক্ষেপ কামনা করেন ।

উল্লেখ্য , ফরিদপুর সেন্ট্রাল কো অপারেটিভ ব্যাংক লিমিটেড ২০২৩ ইং এর নির্বাচনে সাবেক সভাপতি শেখ ফয়েজ আহমেদ ও শ্রমিক নেতা মোঃ ইমান আলী মোল্লা  সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছে ।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল