বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় দুুই মোটরসাইকেল আরোহী নিহত

বুধবার, এপ্রিল ২৬, ২০২৩
দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় দুুই মোটরসাইকেল আরোহী নিহত

মাহবুবুল হক খান, দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপু‌রে বাসের সাথে মোটরসাইকেলের সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। 

নিহতরা হলেন-দিনাজপুর পৌরশহরের রামনগর এলাকার আখিলউদ্দীনের ছেলে বাবুল হোসেন (৫৫) ও একই এলাকার মাসুমের ছেলে সোহান (২৪)। তারা সম্পর্কে মামা-ভাগনে। তাদের মধ্যে বাবুল হোসেন ফুলবাড়ী উপজেলার ১ নম্বর এলুয়াড়ি ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা।

বুধবার (২৬ এপ্রিল-২০২৩) সকাল সাড়ে ১০টায় দিনাজপুর-ফুলবাড়ী মহাসড়কের সদর উপজেলার চুনিয়াপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে মোটরসাইকেলযোগে দুইজন ফুলবাড়ীর এলুয়াড়ি ইউনিয়ন ভূমি অফিসের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে দিনাজপুর সদর উপজেলার চুনিয়াপাড়া নামক স্থানে পৌঁছলে বগুড়া থেকে ছেড়ে আসা দিনাজপুরমুখী বিসমিল্লাহ পরিবহনের একটি যাত্রিবাহিবাস অন্য একটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মোটরসাইকেলের দুই আরোহীর মৃত্যু হয়। তবে ঘটনাস্থল থেকে একটু সামনে গিয়ে বাসটি থামিয়ে বাসের চালকসহ অন্য স্টাফরা পালিয়ে যায়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা নিহত দুইজনের লাশ উদ্ধার করে।

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে  দিনাজপুরের জেলা প্রশাসক শাকিল আহমেদ ও সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাথি দাস ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল