বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

চৌদ্দগ্রামে বাস চাপায় নিহত ১, প্রতিবাদে মহাসড়ক অবরোধ

মঙ্গলবার, মে ২, ২০২৩
চৌদ্দগ্রামে বাস চাপায় নিহত ১, প্রতিবাদে মহাসড়ক অবরোধ

মোঃ এমদাদ উল্যাহ, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:

কুমিল্লার চৌদ্দগ্রামে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মঙ্গলবার বিকেলে যাত্রীবাহী পরিবহন চেয়ারকোচ স্টারলাইনের চাপায় এরশাদ(৩২) নামে এক দিনমজুর নিহত হয়েছেন। এ সময় উত্তেজিত জনতা মহাসড়কে স্টারলাইন পরিবহনের ১৫টি গাড়ি মহাসড়কে আটকে রাখে এবং ওই পরিবহনের কাউন্টারে তালা ঝুলিয়ে দেয়। নিহত এরশাদ পৌরসভার সোনাকাটিয়া গ্রামের মৃত জয়নাল আবেদিনের পুত্র।

তথ্যটি নিশ্চিত করেছেন মিয়াবাজার হাইওয়ে থানার ইনচার্জ এসএম লোকমান হোসেন। 

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকেলে এরশাদ একটি ধান মাড়াই মেশিন মহাসড়কের চৌদ্দগ্রামের ডাক বাংলো নামকস্থানে পৌছালে ঢাকা থেকে ফেনীগামী বেপরোয়া গতিতে আসা স্টারলাইন পরিবহনের একটি চেয়ারকোচ তাকে চাপা দিলে ঘটনাস্থলে তাঁর মৃত্যু হয়।

এ সময় চেয়ারকোচটি দ্রুতগতিতে পালিয়ে যায়। পরে উত্তেজিত জনতা মহাসড়কে এসে ফেনী ও ঢাকামুখী ১৫টি স্টারলাইন পরিবহনের বাস অবরোধ করে রাখে। এ সময় তারা বাসটির চৌদ্দগ্রাম কাউন্টারে তালা ঝুলিয়ে দেয়। খবর পেয়ে চৌদ্দগ্রাম থানা ও মিয়াবাজার হাইওয়ে থানার পুলিশ এসে উত্তেজিত জনতাকে সুষ্ঠু বিচারের আশ^াস দিলে উত্তেজিত জনতা গাড়িগুলো ছেড়ে দেয়। 

মিয়াবাজার হাইওয়ে থানার ইনচার্জ এসএম লোকমান হোসেন বলেন, দূর্ঘটনার খবর পেয়ে আমরা নিহত এরশাদের লাশ হাসপাতাল থেকে ফাঁড়িতে নিয়ে আসার পরে উত্তেজিত জনতা মহাসড়ক বেরিকেড দিয়ে স্টারলাইন পরিবহনের বেশ কিছু বাস আটক করে। 

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। উত্তেজিত জনতাকে সুষ্ঠু বিচারের আশ্বাস দেয়া হয়েছে। মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে এবং স্টার লাইন পরিবহন কাউন্টারের তালা খুলে দেয়া হয়েছে। 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল