রবিবার, ২৮ এপ্রিল ২০২৪

আরাভের জেলে যাওয়ার বিষয়ে পুলিশের বক্তব্য

শনিবার, মে ৬, ২০২৩
আরাভের জেলে যাওয়ার বিষয়ে পুলিশের বক্তব্য

সময় জার্নাল ডেস্ক:


পুলিশ পরিদর্শক মামুন হত্যা মামলার চার্জশিটভুক্ত আসামি দুবাইয়ে পলাতক আরাভ খান ওরফে রবিউল ইসলাম এক ফেসবুক লাইভে দাবি করেছেন, তিনি ৩৭ দিন দুবাইয়ের জেলে ছিলেন। ইন্টারপোলের রেড নোটিশ জারির পর তাকে জেলে নেওয়া হয়। তবে এআরাভের জেলে যাওয়ার বিষয়ে যা পুলিশের বক্তব্য 


 বিষয়ে কিছুই জানে না দেশের পুলিশ। মামলার তদন্তকারী সংস্থা ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) ও পুলিশ সদর দফতর এখনো এ বিষয়ে অন্ধকারে আছে। 


শুক্রবার পুলিশের সংশ্লিষ্ট ব্যক্তিদের সঙ্গে কথা বলে এসব তথ্য জানা গেছে।


পুলিশ সদর দফতরের মুখপাত্র সহকারী মহাপরিদর্শক (এআইজি) মনজুর রহমান শুক্রবারে বলেন, রবিউল ওরফে আরাভকে ফেরানোর বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। এজন্য সবগুলো চ্যানেলে বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে যোগাযোগ করা হয়েছে। তবে তিনি কারাগারে ছিলেন এমন কোনো তথ্য আমাদের জানা নেই। রেড নোটিশ জারির পর থেকে আমাদের কাছে আর কোনো তথ্য নেই।


আরাভ খান বৃহস্পতিবার রাত সাড়ে ৯টায় ফেসবুক লাইভে এসে বলেন, বিনা অপরাধে আমাকে ৩৭ দিন জেল খাটানো হয়েছে। আমার নামে যখন ইন্টারপোলের রেড অ্যালার্ট জারি হয় তখন তারা আমাকে ফোন করে। আমাকে ফোন করে জানায় যে, তাদের কাছে আমার নামে একটি ফাইল এসেছে। ইন্টারপোল বলেছে, তারা আমাকে গ্রেফতার করবে। তবে তারা বলেছে, গ্রেফতার করার থেকে আপনি আমাদের কাছে এলে তা সবচেয়ে ভালো হবে। তখন আমি দেখলাম পালিয়ে গেলে তারা আমাকে গ্রেফতার করবে। কিন্তু আমি কেন পালাব, আমি তো কোনো চোর নই। আমাকে ইন্টারপোল নিয়ে গেল, সেখানে রাখল ১ মাস ৭ দিন। আমার জীবন থেকে ১ মাস ৭ দিন চলে গেছে ইন্টারপোলের জেলে। আমি অনেক বড় বড় আসামির সঙ্গে জেল খেটেছি। সেখানে সারা বিশ্বের বিভিন্ন মাফিয়ার সঙ্গে পরিচয় হয়েছে।


এর আগে এক ফেসবুক পোস্টে দুবাইয়ে আরাভ জুয়েলার্স ফের চালুর ঘোষণা দেন আরাভ খান। ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের মতিঝিল বিভাগের (ডিসি) রাজীব আল মাসুদ শুক্রবার বিকালে বলেন, আরাভ খানকে ফেরানোর বিষয়ে আমরা পুলিশ সদর দফতরের সঙ্গে যোগাযোগ করেছি। তবে তার জেলে যাওয়ার বিষয়ে এখন পর্যন্ত আমাদের কাছে কোনো তথ্য নেই।


এদিকে গত সপ্তাহে ফেসবুকে সক্রিয় হয়ে ফের বেপরোয়া হয়ে উঠেছেন আরাভ খান। তার বিষয়ে সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের দেখে নেওয়ার হুমকি দিয়েছেন। জেলে বিভিন্ন দেশে মাফিয়াদের সঙ্গে পরিচয় হয়েছে বলে জানিয়েছেন। তিনি বলেছেন, বিনা অপরাধে আমাকে ৩৭ দিন জেল খাটানো হয়েছে। একটা দিকে ভালো হয়েছে, সারা বিশ্বের বড় বড় মাফিয়ার সঙ্গে আমার পরিচয় হয়েছে।


এসএম 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল