বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

উই ফর ইউ কেন্দ্রীয় কমিটির নির্বাচনে সভাপতি সায়েম, সাধারণ সম্পাদক রিপন নির্বাচিত

শনিবার, মে ৬, ২০২৩
উই ফর ইউ কেন্দ্রীয় কমিটির নির্বাচনে সভাপতি সায়েম, সাধারণ সম্পাদক রিপন নির্বাচিত

জেলা প্রতিনিধি:

করিলে রক্তদান, বাঁচিবে একটি প্রাণ, এই স্লোগান নিয়ে নোয়াখালীর কোম্পানীগঞ্জে অবস্থিত সামাজিক সংগঠন “উই ফর ইউ”। এর কেন্দ্রীয় কমিটির নির্বাচন-২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৫ মে ২০২৩) উই ফর ইউ’র কেন্দ্রীয় অফিসে নির্বাচন পরিচালনা করেন নির্বাচন কমিটি।শুক্রবার ৩য় ধাপে কেন্দ্রীয় কমিটি, বসুরহাট পৌরসভা ইউনিট ও কোম্পানীগঞ্জ উপজেলা এর ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। সব ইউনিট মিলে মোট ভোট সংগ্রহ হয়েছে ১২২টি। তার মধ্যে কোন ভোট বাতিল হয়নি। আব্দুল্লাহ আল মামুন পেয়েছেন ৫৭ ভোট। তাজুল ইসলাম রিপন পেয়েছেন ৬৫ ভোট। ৮ ভোটের ব্যবধানে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন তাজুল ইসলাম রিপন।

নির্বাচনের বিষয়ে প্রধান নির্বাচন কমিশনার, উক্ত সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য ফয়সাল বলেন, নির্বাচন সুষ্ঠু হয়েছে। আমাদের যারা প্রার্থী এবং যারা সাধারণ ভোটার রয়েছেন তারা নির্বাচন আচরণবিধি মেনেই নির্বাচন করছে। খুব স্বতঃস্ফূর্তভাবে ভোটাররা ভোট দিয়েছেন। যেহেতু এটা একটি অরাজনৈতিক সংগঠন তাই এখানে বিশৃঙ্খলা সৃষ্টি হওয়ার মত কোন কারণ নেই। আমরা এ ধরনের কোন অভিযোগ পাইনি।এই নির্বাচনে সভাপতি সম্পাদক পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত হয়েছেন সায়েম মোহাম্মদ ইব্রাহিম।সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করেছেন তাজুল ইসলাম রিপন ও আব্দুল্লাহ আল মামুন।উক্ত সংগঠনে আজীবন সদস্য সহ মোট ভোটার ১৪২ জন। এর আগে ১ম ধাপে নারায়ণগঞ্জ ইউনিট ও ঢাকা ইউনিট এবং ২য় ধাপে কবিরহাট ইউনিটে ভোট গ্রহন সম্পন্ন হয়েছে।

উল্লেখ্য, উই ফর ইউ একটি সামাজিক স্বেচ্ছাসেবী এবং অরাজনৈতিক সংগঠন। ৫ মে,২০১০ সালে সরকারি মুজিব কলেজে ৫ জন শিক্ষিত ছাত্র এটি প্রতিষ্ঠা করে। এটি ২০১০ থেকে সামাজিক কাজের সাথে জড়িত থাকলেও সমাজসেবা মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত হয় ২০১৬ সালে। যার রেজি নং নোয়া-৮২৬/১৬।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল