শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১

রমজান ও ঈদ উপলক্ষে অসহায়দের ত্রাণ দিল র‍্যাব

বুধবার, মে ৫, ২০২১
রমজান ও ঈদ উপলক্ষে অসহায়দের ত্রাণ দিল র‍্যাব

সময় জার্নাল প্রতিবেদক: পবিত্র মাহে রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে অসহায় পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

বুধবার (৫ মে) উত্তরা ৪নং সেক্টর এলাকায় র‍্যাব-১ এর আয়োজনে এই ত্রাণ সহায়তা বিতরণ করা হয়।
 
এ বিষয়ে র‍্যাব-১ থেকে জানানো হয়, করোনা মহামারির কারণে অসহায় ও দুস্থ মানুষের খাবারের ব্যবস্থা করা কষ্টসাধ্য হয়ে পড়েছে। র‍্যাব সামাজিক দায়বদ্ধতা থেকে তাদের পাশে দাঁড়িয়েছে। চলমান করোনা মহামারিতে র‍্যাব বিভিন্ন সময়ে সারাদেশে ক্ষতিগ্রস্ত অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করছে। ক্ষতিগ্রস্ত দুগ্ধ ও পোল্ট্রি খামারিদের পাশে দাঁড়িয়েছে। দুস্থ ও নিপীড়িত মানুষের পাশে এবং দেশের যেকোনো আপদকালীন মুহূর্তে র‍্যাব সর্বদা মানুষের পাশে থেকে সব ধরনের সহায়তা দিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় পবিত্র রমজান মাস ও আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে র‍্যাব-১ এর আয়োজনে রাজধানীর উত্তরা ৪নং সেক্টর এলাকায় অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। এ সময় ৫০০ অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

র‌্যাবের মহাপরিচালক ফোর্সেস চৌধুরী আব্দুল্লাহ আল মামুন, বিপিএম, পিপিএম উপস্থিত থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করেন। এ সময় র‌্যাব ফোর্সেস এর অতিরিক্ত মহাপরিচালক (অপারেশনস্), অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন), অধিনায়ক র‌্যাব-১ এবং র‌্যাব সদর দপ্তরের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

সময় জার্নাল/এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.



স্বত্ব ২০২১ সময় জার্নাল | ডেভেলপার এম রহমান সাইদ