বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

যে কোন বিনিময়ে লাঙ্গল প্রতীক নিয়ে আসবোই: সিদ্দিকুল আলম

শনিবার, মে ৬, ২০২৩
যে কোন বিনিময়ে লাঙ্গল প্রতীক নিয়ে আসবোই: সিদ্দিকুল আলম

খাদেমুল মোরসালিন শাকীর, নীলফামারী প্রতিনিধি: নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় প্রেস ক্লাবের সাংবাদিকদের নিয়ে জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক ও ইকু গ্রুপ অব ইন্ডাষ্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শিল্পপতি সিদ্দিকুল আলম সিদ্দিক মতবিনিময় করেন।

শনিবার বিকালে প্রেস ক্লাবের সাংবাদিকদের নিয়ে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়। প্রেস ক্লাবের আহবায়ক আলম হোসেনের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন জাতীয় পার্টির নির্বাহী কমিটির সদস্য ও সৈয়দপুর পৌর জাতীয় পার্টির সদস্য সচিব রাকিব খাঁন, সৈয়দপুর পৌর জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক শামসুদ্দিন অরুন,জাতীয় যুব সংহতির সৈয়দপুর রাজনৈতিক জেলার সাবেক সভাপতি রওশন মাহালামা, সৈয়দপুর পৌর জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক শাখাওয়াত হোসেন শওকত, জাতীয় যুব সংহতির সৈয়দপুর রাজনৈতিক জেলার সাবেক সাধারন সম্পাদক ওবায়দুর রহমান ভুট্রু প্রমূখ।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে শিল্পপতি সিদ্দিকুল আলম বলেন,কিশোরগঞ্জে মানুষ আজও উন্নয়ন থেকে বঞ্চিত। কিশোরগঞ্জের একজন সংসদ সদস্য থাকতে এখনো সড়ক পথের উন্নয়ন হয়নি। কিশোরগঞ্জের মানুষ নিজ এলাকা ছেড়ে অন্য এলাকায় গিয়ে কর্ম করে খায়। কিশোরগঞ্জের মানুষ কাজ করতে জানে,কিন্তু তাদের কর্মস্থল এই এলাকায় না থাকায় তারা এলাকার বাহিরে গিয়ে কাজ করে। আমি এই এলাকার মানুষের উন্নয়নে কাজ করতে চাই। কিশোরগঞ্জে কলকারখানা স্থাপন করতে চাই। এই এলাকার মানুষের কর্ম-সংস্থানের জন্য আমি কাজ করতে চাই। এলাকার উন্নয়নের পূর্ব শর্ত হচ্ছে সড়ক উন্নয়ন। বিগত সময়ে কোন সংসদ সদস্য এই এলাকার সড়কের উন্নয়ন করতে পারে নাই। আমি কিশোরগঞ্জের উন্নয়নের জন্য অংশীদার হতে চাই এজন্য সংবাদকর্মীদের সহযোগীতা বিশেষ দরকার।

তিনি বর্তমান সংসদ সদস্যের প্রতি ক্ষোভ প্রকাশ করে বলেন,এলাকার উন্নয়নের পরিবর্তে তিনি নিজের উন্নয়ন করতে ব্যস্ত। স্কুল,কলেজের নিয়োগ বানিজ্যের সাথে তিনি নিজেই জড়িত। ম্যানেজিং কমিটির সভাপতি নিয়োগ দেয়ার জন্য তিনি টাকা নিয়েছেন। তার সাথে দলের নেতাকর্মীদের কোন সম্পর্ক নেই। তিনি জাতীয় পার্টির কোন নেতার সাথে দলের উন্নয়নে কাজ করে না। সৈয়দপুরের কোন দলীয় নেতা তার পাশে নাই।

সাংবাদিকদের আর এক প্রশ্নের জবাবে সিদ্দিকুল আলম বলেন,দলের উচ্চ পর্যায়ের নেতাদের সাথে কথা বলে আমি নির্বাচনী মাঠে নেমেছি। আমি দলের নেতাদের মতামত নিয়ে মাঠে কাজ করছি। যে কোন বিনিময়ে আমি নীলফামারী-৪ আসনের জন্য লাঙ্গল নিয়ে আসবোই। আমি দলকে ভালবাসি,দল কারো পৈত্রিক সম্পত্তি নয়। দলের চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের স্বচ্ছ রাজনীতিবিদ। তিনি যাকে ভাল মনে করবেন তিনি তাকেই মনোনয়ন দিবেন।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল