বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

ফরিদপুরে পুলিশের স্ত্রীর সঙ্গে পরকীয়ার অভিযোগে র‌্যাব সদস্য জনতার হাতে আটক

শনিবার, মে ৬, ২০২৩
ফরিদপুরে পুলিশের স্ত্রীর সঙ্গে পরকীয়ার অভিযোগে  র‌্যাব সদস্য জনতার হাতে আটক

এহসান রানা, ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরের বোয়ালমারীতে এক র‍্যাব সদস্য এবং এক পুলিশ কনস্টেবলের স্ত্রী জনগণের হাতে আটক হয়েছেন। অবৈধ শারীরিক সম্পর্কের অভিযোগে তাদের আটক করে স্থানীয় জনগণ থানায় সোপর্দ করেছে। শনিবার (৬ মে) সকালে বোয়ালমারী পৌরসভার ৯ নং ওয়ার্ডের কুশাডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটেছে। 

জানা যায়, বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলা রানিহাটি গ্রামের মজিবুর রহমানের ছেলে ইব্রাহিম আলী (৩৫) মাঝে মাঝে বোয়ালমারী পৌরসভার ৯ নং ওয়ার্ডের কুশাডাঙ্গা গ্রামের ইউসুফ শেখের বাড়িতে আসতেন। ইউসুফ শেখ পুলিশে চাকরি করতেন। ইউসুফ শেখের মেয়ে সোনিয়া (৩০) তিন সন্তানের জননী। এর আগে একাধিকবার বিয়ে হলেও তিনি বাপের বাড়িই থাকতেন।

 স্থানীয়রা জানান, র‍্যাব সদস্য ইব্রাহিম আলী প্রায়ই ওই বাড়িতে এসে ৩/৪ দিন করে থাকতেন। সোনিয়ার স্বামী আকাশ পুলিশ কনস্টেবল পদে কর্মরত। তার গ্রামের বাড়ি গোপালগঞ্জে। গত শনিবার (৬ মে) র‍্যাব সদস্য ইব্রাহিম আলী ওই বাড়িতে সোনিয়ার কাছে আসলে স্থানীয় লোকজন সোনিয়ার স্বামী আকাশকে খবর দেয়। আকাশ কুশাডাঙ্গাস্থ শ্বশুরবাড়ি এসে ইব্রাহিম ও সোনিয়াকে আপত্তিকর অবস্থায় পায়। পরে স্থানীয় এলাকাবাসী উভয়কে আটক করে স্থানীয় কাউন্সিলরের মাধ্যমে পুলিশে সোপর্দ করে। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফরিদপুরের  বোয়ালমারী পৌরসভার ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল মান্নান মোল্যা জানান, 'র‍্যাব সদস্য ইব্রাহিম প্রায়ই ওই বাড়িতে আসতো বলে শুনেছি। গতকাল ওই বাড়িতে আসলে স্থানীয় জনগণ ইব্রাহিম ও সোনিয়াকে আটক করে আমার কাছে নিয়ে আসলে তাদের দুইজনের মধ্যেকার সম্পর্কের ব্যাপারে তারা কোন সদুত্তর দিতে না পারায় আমি থানায় খবর দেই। পরে থানা পুলিশ তাদের আটক করে নিয়ে গেছে।'

 ফরিদপুরের বোয়ালমারী থানার অফিসার ইন চার্জ মোহাম্মদ আব্দুল ওহাব জানান, 'ওই মহিলা এক পুলিশ সদস্যের তিন নম্বর বউ। আর র‍্যাব সদস্যের সাথে তার অবৈধ সম্পর্ক আছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।'


এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল