বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

গাজীপুর সদরে তালাবদ্ধ ঘর থেকে পোশাক শ্রমিকের গলা কাটা লাশ উদ্ধার

রোববার, মে ৭, ২০২৩
গাজীপুর সদরে তালাবদ্ধ ঘর থেকে পোশাক শ্রমিকের গলা কাটা লাশ উদ্ধার

এস এম জহিরুল ইসলাম, গাজীপুর প্রতিনিধি:

গাজীপুর সদর উপজেলায় একটি বাসার তালা ভেঙে আশরাফুল আলম (২৫) নামে এক গার্মেন্টস শ্রমিকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনায় নিহতের মা-বাবা পলাতক রয়েছে।

শনিবার (৬ মে) সদর উপজেলার বাঘের বাজার বানিয়াচালা এলাকায় স্থানীয় হযরত আলীর বাড়ির ভাড়া বাসার একটি কক্ষ থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

নিহত আশরাফুল নেত্রকোনার মোহনগঞ্জ থানার কানুহারী গ্রামের ওমর ফারুকের ছেলে। সে মা-বাবার সাথে স্থানীয় হযরত আলীর বাসায় ভাড়া থেকে স্থানীয় জে এল ফ্যাশন লিমিটেড কারখানায় চাকরি করতেন।

স্থানীয়রা এবং পাশের ভাড়াটিয়াদের সাথে কথা বলে জানা যায়, শুক্রবার রাতে নিহত আশরাফুল ও তার মা-বাবা রাতে একই কক্ষে থাকেন। ভোরে তার মা-বাবা ঘুম থেকে উঠে ঘরে তালা লাগিয়ে বাহির হয়। পরবর্তীতে অফিসের সময় পার হয়ে গেলেও তারা সারাদিন ফিরে আসেনি। এবং তাদের ছেলেও ঘর থেকে বের হয়নি।

সারাদিন কোন সারা শব্দ না পাওয়ায় পাশের ভাড়াটিয়ারা শনিবার সন্ধ্যায় তাদের ছেলে আশরাফুলকে ডাকতে থাকেন। কিন্তু কোন সারা শব্দ না পাওয়ায় বিষয়টি সন্দেহজনক হলে স্থানীয়দের সহায়তায় তালা ভেঙে গলাকাটা লাশ দেখতে পায়।

পরে জয়দেবপুর থানায় পুলিশকে খবর দিলে পুলিশ এসে শনিবার রাত ৮ টায় লাশ উদ্ধার করে। এসময় নিহত আশরাফুলের মা-বাবাকে ‘পাওয়া যাচ্ছে না’ বলে পুলিশ জানান।

জয়দেবপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) দুলাল চন্দ্র সরকার জানান, শিরিরচালা এলাকার স্থানীয় হযরত আলীর বাড়ির ভাড়া বাসার একটি কক্ষ থেকে গলাকাটা লাশ উদ্ধার করা হয়। এসময় নিহত আশরাফুলের মা-বাবা পলাতক রয়েছেন। লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল