বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

ফরিদপুরে রগ কেটে হত্যা চেষ্টার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ

বুধবার, মে ১০, ২০২৩
ফরিদপুরে রগ কেটে হত্যা চেষ্টার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ

এহসান রানা , ফরিদপুর  প্রতিনিধি:

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার আজিমনগরের ইশ্বরদী তারাইল গ্রামের ইমরান তালুকদারের পায়ের রগ কেটে হত্যা চেষ্টা ও শাওন ব্যাপারী এবং তিতাস নামের অপর দুই জনকেও মারধরের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী।

সকালে পুলিয়া বাজারের পাশে অনুষ্ঠিত মানববন্ধনে শত শত নারী পুরুষ অংশ নেয়। মানববন্ধন থেকে তারা এ হামলাকে অমানবিক দাবী করে অন্যতম আসামী মোখলেসুর রহমানসহ সকল হামলাকারীদের অবিলম্বে গ্রেফতার করে সকলের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী জানান।
 
এর আগে গত ০৫ মে পুলিয়া বাজারে নাস্তা করার সময় একদল অস্ত্রধারী অস্ত্রের মুখে ইমরান, শাওন ও তিতাসকে তুলে নিয়ে যায়। এরপর মোখলেসুর রহমানের মালিকানাধীন তারাইল পেট্রোল পাম্পে নিয়ে ইমরান তালুকদারকে পায়ের রগ কেটে বেদম মারপিঠ এবং শাওন ব্যাপারী ও তিতাসকে মারপিট করে আহত করা হয়।
খবর পেয়ে তাৎক্ষনিক তারাইল পেট্রোল পাম্প ও আশেপাশের এলাকায় অভিযান চালিয়ে গুরুতর অবস্থায় তাদের উদ্ধার করে।

এ ঘটনায় ইমরান তালুকদারের বড়ভাই ইকবাল তালুকদার বাদী হয়ে ২৯ জনকে আসামি করে ভাংগা থানায় একটি অভিযোগ দায়ের করেন। পরে পুলিশ এ ঘটনার সাথে সম্পৃক্ত থাকার অভিযোগে সাত জনকে আটক করে। যদিও মোখলেসুর রহমানসহ অন্য আসামীরা এখনো ধরা ছোয়ার বাইরে রয়েছে বলে দাবী বিক্ষোভকারীদের। 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল