বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

৭৩০০ পিস ইয়াবাসহ সৌদিয়া পরিবহনের ড্রাইভার গ্রেফতার, বাস জব্দ

শনিবার, মে ১৩, ২০২৩
৭৩০০ পিস ইয়াবাসহ সৌদিয়া পরিবহনের ড্রাইভার গ্রেফতার, বাস জব্দ

নিজস্ব প্রতিবেদক:

সাত হাজার তিনশো ইয়াবাসহ ঢাকা-চট্রগ্রামগামী সৌদিয়া পরিবহনের একটি বাসের চালককে গ্রেফতার করা হয়েছে। এসময় চট্র মেট্রো-ব-১১-১০৪২ নম্বরের সৌদিয়া বাসটি জব্দ করা হয়।

শনিবার (১৩ মে) সকাল ৪.০০ হতে সকাল ৭.০০টা পর্যন্ত অভিযান পরিচালনা করে যাত্রাবাড়ীর গোলাপবাগস্থ মেয়র হানিফ ফ্লাইওভার এর টোল প্লাজার দক্ষিন পার্শ্বে বাসের ড্রাইভার  মোঃ দুলাল সরকার (৩৯) জিম্মায় থাকা অবস্থায় ৭৩০০ পিস ইয়াবাসহ তাকে গ্রেপ্তার করা হয়। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত ব্যক্তি জানায় দেশের সীমান্তবর্তী এলাকা কক্সবাজার হতে  ইয়াবা সংগ্রহ করে ঢাকা মহানগরীর বিভিন্ন এলাকায় ডিলার ও খুচরা বিক্রেতাদের নিকট বিক্রয় করে আসছিলো।

আসামীকে জিজ্ঞাসাবাদে আরো জানা যায়  আসামী অভিনব কৌশলে কক্সবাজার হতে ইয়াবা এর বড় চালান এনে ঢাকায় তাদের নির্ধারিত কয়েকজন লোকের মাধ্যমে মাদক সিন্ডিকেট গড়ে তোলে। এরা কক্সবাজার থেকে মাদক ঢাকায় আনার ক্ষেত্রে বিভিন্ন কৌশল ব্যবহার করে থাকে। ব্যবসার নিরাপত্তার স্বার্থে বিভিন্ন সময়ে বিভিন্ন এলাকায় নানান কৌশলে ডেলিভারীর মাধ্যমে বর্ণিত ব্যবসা পরিচালনা করতো।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নিয়ে জেল হাজতে প্রেরণ প্রক্রিয়াধীন রয়েছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর, ঢাকা মেট্রোঃ কার্যালয় (উত্তর) কর্তৃক ভবিষ্যতে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল