বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

পলাশে চোর সন্দেহে কিশোরকে পিটিয়ে হত্যা, আহত ১

রোববার, মে ১৪, ২০২৩
পলাশে চোর সন্দেহে কিশোরকে পিটিয়ে হত্যা, আহত ১

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী জেলা প্রতিনিধি:

নরসিংদীর পলাশে চোর সন্দেহে রাজন মিয়া (১৫) নামে এক কিশোরকে পিটিয়ে হত্যার ঘটনা ঘটেছে। শনিবার দিবাগত রাত তিনটার দিকে উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার পাইকসা মহল্লায় এই হত্যার ঘটনা ঘটে।

নিহত রাজন উপজেলার উত্তর চরপাড়া গ্রামের ফাইজউদ্দিন মিয়ার ছেলে। এ সময় গণপিটুনিতে আহত হয়েছে ইয়াছিন (১৬) নামে অপর এক কিশোর।

ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ পরিদর্শক মো: ইলিয়াছ এই তথ্য নিশ্চিত করেছেন।
পুলিশ ও স্থানীয়রা জানায়, রাত আনুমানিক তিনটার দিকে ওই দুই কিশোরকে ঘোড়াশাল পাইকসা মহল্লার সোবাহান মিয়ার বাড়ির পাশে সন্দেহজনকভাবে ঘুরাঘুরির সময় বাড়ির লোকজন তাদের আটক করে। পরে চোরসন্দেহে স্থানীয়রা রাজন ও ইয়াছিনকে পিটিয়ে আহত করে। মারধরের এক পর্যায়ে ঘটনাস্থলেই রাজনের মৃত্যু হলে তারা মরদেহটি বাড়ির পাশের একটি পরিত্যক্ত কারখানার ঝোঁপে ফেলে রাখেন। 
খবর পেয়ে রোববার সকালে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়রাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়। আহত কিশোর ইয়াছিনকে উদ্ধার করে পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ পরিদর্শক মো: ইলিয়াছ জানান, নিহত কিশোরের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক রয়েছে। এ ব্যাপারে নিহত পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল