বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

জন্মদিনের ভালোবাসায় সিক্ত ডা. মো. আওছাফুল ইসলাম রা‌সেল

শুক্রবার, মে ১৯, ২০২৩
জন্মদিনের ভালোবাসায় সিক্ত ডা. মো. আওছাফুল ইসলাম রা‌সেল

মো. মোস্তা‌ফিজুর রহমান রিপন, ঝালকা‌ঠি প্রতি‌নি‌ধি:

ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার প্রায় সব মানু‌ষের আস্থা ও ভালবাসা কুরিয়েছেন জন নন্দিত গরী‌বের ডা. খ্যাত ডা. মো. আওছাফুল ইসলাম রা‌সেল । আবারও তার প্রমান মিললো তাঁর ৪৩তম জন্মদিনে। সর্বস্তরের মানুষের শুভেচ্ছা আর ভালোবাসায় সিক্ত হয়েছেন তিনি। 

তাঁর ৪৩ তম জন্মদিন উপলক্ষে শুক্রবার সকা‌লে নলছিটি উপজেলার সেবা ক্লি‌নিক আ‌্যান্ড ডায়াগন‌স্টিক কম‌প্লে‌ক্সে তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান অ‌নে‌কেই ।

 এছাড়াও তাঁকে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভেচ্ছা জানান বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন সহ নলছিটির অধিকাংশ শ্রেণী পেশার মানুষ।
 
ডা. আওছাফুল ইসলাম রা‌সেল ১৯৮০ সালের ১৯মে ঝালকা‌ঠি জেলার নল‌ছি‌টি উপ‌জেলার দপদ‌পিয়া ইউনিয়নের ভরৎকাঠী গ্রামে এক সম্ভ্রান্ত মুস‌লিম পরিবারে জন্মগ্রহণ করেন। তার পিতার নাম মো. হেমা‌য়েত আকন ।

তিনি ২০০৯ সালে আবা‌সিক মে‌ডি‌কেল অ‌ফিসার  হিসেবে নলছিটি উপ‌জেলা স্বাস্থ্য কম‌প্লে‌ক্সে যোগদান করেন । তিনি  তার স‌র্বোচ্চ মেধা ও শ্রম দি‌য়ে দীর্ঘ ১২ বছর রাত-‌দিন অত্র উপ‌জেলার সকল মানু‌ষের  ‌সেবা ক‌রে‌ছেন । বর্তমা‌নে তি‌নি ব‌রিশাল শে‌রে ই বাংলা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে ইন‌ডোর মে‌ডি‌কেল অ‌ফিসার হিসা‌বে কর্মরত আ‌ছেন । আজও নল‌ছি‌টির সকল শ্রেনী পেশার মানুষ শ্রদ্ধাভ‌রে স্মরণ ক‌রেন ডা. মো. আওছাফুল ইসলাম রা‌সেল‌কে ।

জানা গেছে, তিনি সরকারি দায়িত্ব পালনের পাশাপাশি এ উপজেলার শিক্ষা, সংস্কৃতিসহ বিভিন্ন ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছেন। তাঁর নিরলস পরিশ্রম ও মানবসেবার জন্য তিনি 'মানবতার ফেরিওয়ালা ও গরী‌বের ডাক্তার' হিসেবেও পরিচিতি লাভ করেছন।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল