বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

মনোহরদীতে গাছ থেকে পড়ে যুবকের মৃত্যু

বৃহস্পতিবার, মে ২৫, ২০২৩
মনোহরদীতে গাছ থেকে পড়ে যুবকের মৃত্যু

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী জেলা প্রতিনিধি:

নরসিংদীর মনোহরদীতে বোনের বাড়ীতে বেড়াতে এসে কাঁঠাল পাড়ার সময় গাছ থেকে পড়ে মো: আব্দুল্লাহ (৩০) নামের এক যুবক নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকালে তার দাফন সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন বড়চাপা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সুলতান উদ্দীন।

এর আগে বুধবার (২৪ মে) বিকালে মনোহরদী উপজেলার বড়চাপা ইউনিয়নের বাঘবের গ্রামে এই দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুল্লাহ একই উপজেলার নয়ানগর গ্রামের মৃত করম আলীর ছেলে।

নিহতের স্বজন ও স্থানীয়রা জানান, বোনের বাড়িতে বেড়াতে আসা মো: আব্দুল্লাহ বিকেলে কাঁঠাল পাড়তে গাছে উঠেন। দুর্ঘটনাক্রমে সেখান থেকে পড়ে মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে গুরতর আহত তিনি। আহতাবস্থায় তাকে প্রথমে মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নেয়ার পরামর্শ দেন চিকিৎসক। পরে ঢাকায় নেয়ার পথে সন্ধ্যার দিকে তার মৃত্যু ঘটে।

বড়চাপা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সুলতান উদ্দীন তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার সকালে জানাজা শেষে নিজ গ্রামে তাকে কবরস্থ করা হয়েছে। আবদুল্লাহ এক বছর আগে বিদেশ থেকে দেশে ফিরেন। নতুন করে আবার বিদেশে যেতে টাকাও জমা দিয়েছিলেন।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল