শুক্রবার, ১৮ জুন ২০২১

পত্নীতলা ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

মঙ্গলবার, মার্চ ২, ২০২১
পত্নীতলা ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

পরেশ টুডু, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর পত্নীতলা সোমবার বিকালে উপজেলার মহেশপুর ফুটবল মাঠে পত্নীতলা ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নওগাঁ-২ (পত্নীতলা-ধামইরহাট) আসনের সংসদ সদস্য আলহাজ্ব শহিদুজ্জামান সরকার।


পত্নীতলা উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব আব্দুল খালেক চৌধুরী উক্ত ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন ঘোষনার পর পত্নীতলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও পত্নীতলা ইউপির চেয়ারম্যান আলহাজ্ব মোস্তফা শাহ্ চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন নওগাঁ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যাডঃ রফিকুল ইসলাম বাচ্চু, সাংগঠনিক সম্পাদক শাকিল আহম্মেদ বাদল, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আলহাজ্ব আমিনুল হক, পত্নীতলা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও পত্নীতলা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব আব্দুল গাফ্ফার, নজিপুর পৌরসভার মেয়র ও পত্নীতলা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক রেজাউল কবির চৌধুরী বাবু, নওগাঁ জেলা পরিষদ সদস্য ও পত্নীতলা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক আলহাজ্ব আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মাহাবুব আলম চৌধুরী ও আজাদ রহমান, শ্রম বিষয়ক সম্পাদক দিলিপ চৌহান, নওগাঁ জেলা পরিষদ সদস্য ও পত্নীতলাউপজেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক ফাতেমা জিন্নাহ্ ঝরনা।


পত্নীতলা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবুল কাশেম মন্ডলের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পত্নীতলাউপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুব মহিলা লীগের আহ্বায়ক খাদিজাতুল কোবরা মুক্তা, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক বজলুর রশিদ, পৌর আওয়ামীলীগের সাঃসম্পাদক মিল্টন উদ্দীন, উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মনিবুর রহমান চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সাঃসম্পাদক তাসরিফ হোসেন সম্পদ প্রমুখ।


উক্ত ত্রি-বার্ষিক সম্মেলনে নাসির উদ্দীনকে সভাপতি ও আবুল কাশেম মন্ডলকে সাধারণ সম্পাদক করে মোট ৬৯ সদস্য বিশিষ্ট্য কমিটি গঠন করা হয়।




সময় জার্নাল/


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.



স্বত্ব ২০২১ সময় জার্নাল | ডেভেলপার এম রহমান সাইদ