বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি: নোয়াখালীতে বিএনপি নেতা চাঁদের বিরুদ্ধে মামলা

বৃহস্পতিবার, মে ২৫, ২০২৩
প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি: নোয়াখালীতে বিএনপি নেতা চাঁদের বিরুদ্ধে মামলা

মোঃ আবদুল্যাহ চৌধুরী, নোয়াখালী প্রতিনিধি:

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগে বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও রাজশাহী জেলা শাখার আহ্বায়ক আবু সাঈদ চাঁদের বিরুদ্ধে নোয়াখালীতে মামলা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ মে) দুপুরে নোয়াখালী জেলা ছাত্রলীগের সাবেক উপ-কৃষি সম্পাদক ফজলে রাব্বি রবনা বাদী হয়ে নোয়াখালীর সিনিয়ির জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ১নং আমলি আদালতে মামলাটি দায়ের করেন। পরে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টের বিচারক এস.এম মোসলে উদ্দিন মিজান মামলাটি আমলে নিয়ে আগামী ১২ জুন স্বশরীরে আসামি হাজির হওয়ার নির্দেশ প্রদান করেন।  

রাষ্ট্রপক্ষের আইনজীবী (পিপি) গুলজার আহমেদ জুয়েল ও মামলার বাদী পক্ষের আইনজীবী পি.এম হাসান সোহাগ বিষয়টি নিশ্চিত করেন। তারা বলেন, প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির দেওয়ার অভিযোগে ধন্ডবিধি আইনের ৫০০/ ৫০৬ এর (২) ধারায় আদালতে মামলা হয়েছে।  

মামলার এজাহার ও বাদী ফজলে রাব্বি রবনার সূত্রে জানা গেছে, গত শুক্রবার (১৯ মে) পুঠিয়ার শিবপুর উচ্চ বিদ্যালয় মাঠে রাজশাহী জেলা ও মহানগর বিএনপি আয়োজিত সমাবেশ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কবরস্থানে পাঠাইতে হবে বলে হত্যার হুমকি দেয় বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও রাজশাহী জেলা শাখার আহ্বায়ক আবু সাঈদ চাঁদ। এ ছাড়া তিনি প্রধানমন্ত্রী সম্পর্কে মানহানিকর ও কুরুচিপূর্ণ বক্তব্য দেন। মামলার বাদী শেখ হাসিনার একজন কর্মি হিসেবে বিষয়টি মেনে না নিতে পেরে সংক্ষুব্ধ ও মর্মাহত হয়ে মামলাটি দায়ের করেন।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল