শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

ইমরান খানের জামিনের মেয়াদ বৃদ্ধির আবেদনের শুনানি আজ

বুধবার, মে ৩১, ২০২৩
ইমরান খানের জামিনের মেয়াদ বৃদ্ধির আবেদনের শুনানি আজ

আন্তর্জাতিক ডেস্ক:

আল কাদির ট্রাস্ট মামলায় পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) দলের নেতা ইমরান খানের জামিনের মেয়াদ শেষ হতে যাচ্ছে। সে অনুযায়ী, জামিনের মেয়াদ বাড়ানোর আবেদন করে ইমরান খানের আইনজীবীরা।  

আজ বুধবার পাকিস্তানের সংবাদ মাধ্যম ডন জানিয়েছে, আজ স্থানীয় সময় দুপুর ২টায় ইসলামাবাদ হাইকোর্টে (আইএইচসি) এ বিষয়ে শুনানির আয়োজন করা হয়েছে। 

১২ মে, আদালত কর্তৃপক্ষের প্রতি একটি নির্দেশনা জারি করে জানায়, ইমরান খানকে ১৫ মে পর্যন্ত দেশের বিভিন্ন জায়গায় দায়ের করা একাধিক মামলায় গ্রেপ্তার করা যাবে না। পরবর্তী শুনানিতে গ্রেপ্তারের বিরুদ্ধে বিধিনিষেধের মেয়াদ ৩১ মে পর্যন্ত বাড়ানো হয়।

এছাড়াও আজ আদালতে সাবেক প্রধানমন্ত্রীর আরও ২টি জামিনের আবেদনের শুনানি হবে, যার মধ্যে আছে ইসলামাবাদে আয়োজিত এক বিক্ষোভে ১৪৪ ধারা লঙ্ঘনের অভিযোগ এবং ৯ মের সহিংসতার ঘটনায় সম্পৃক্ত থাকার অভিযোগ। এই ২ মামলার জামিনের শুনানি স্থানীয় সময় আড়াইটায় শুরু হওয়ার কথা রয়েছে।

দিনের পরবর্তী অংশে অপর এক জবাবদিহি আদালতে আল কাদির ট্রাস্ট মামলায় ইমরান খানের স্ত্রী বুশরা বিবির জামিনের আবেদনের শুনানি হবে।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল